বাসটাকে সোজা গিয়ে ধাক্কা মারল গাড়িটা, প্রচন্ড শব্দে কেঁপে উঠল এলাকা, দেখুন ছবি

দক্ষিণ দিনাজপুরের তপন মাদ্রাসা মোড়ে ভয়াবহ দুর্ঘটনা। বাস ও ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত বহু।

Parna Sengupta | Published : Sep 7, 2021 2:53 PM IST

দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) তপন মাদ্রাসা মোড়ে ভয়াবহ দুর্ঘটনা (head-on collision)। বাস (bus) ও ছোট গাড়ির (small car) মুখোমুখি সংঘর্ষে আহত বহু। মঙ্গলবার বিকেলে দুর্ঘটনাটি ঘটেছে তপনের রাজাপুর সংলগ্ন মাদ্রাসা মোড় এলাকার তপন বালুরঘাট রাজ্য সড়কে। ঘটনায় প্রায় ২০-৩০ জন বাসযাত্রী জখম হয়েছেন। তবে কোন মৃত্যুর কোন খবর নেই। এদিকে পথ দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ বালুরঘাট তপন রাজ্য সড়ক অবরুদ্ধ হয়ে থাকে৷ 

পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। পাশাপাশি জখমদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

বাড়িতে রেখে দেওয়া সোনা থেকে পাবেন মোটা টাকা, জেনে নিন উপায়

মরণাপন্ন করোনা রোগীদের বাঁচাতে ছাড়পত্র টসিলিজুমাব ওষুধকে, করোনা যুদ্ধে এগোল মোদী সরকার

হটনেসে টেক্কা দেন নায়িকাদেরও, চিনে নিন ভারতীয় নেতাদের এই সুন্দরী বউদের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন একটি একটি ছোট গাড়ি লস্করহাট হয়ে তপনের অভিমুখে আসছিল এবং একটি যাত্রীবাহী বাস তপন থেকে লস্করহাটের অভিমুখে যাচ্ছিল। 

এমন সময় তপন মাদ্রাসা মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ ঘটে গাড়ি দুটির। প্রচন্ড শব্দ শুনে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান স্থানীয় এলাকাবাসী। স্থানীয়রা জানান ঘটনায় আহত হয়েছেন অনেকেই। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন তারা। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় তপন থানার পুলিশ। পুলিশ গাড়ি দুটি উদ্ধার করার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে। এমন ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

Share this article
click me!