Mika Singh- Khela Hobe: 'খেলা হবে' স্লোগানে এবার মাতলেন মিকা সিং শীঘ্রই আসছেন বাংলায়

বলিউডের দুই জনপ্রিয় গায়কের গলায় ভাইরাল হল তৃণমূলের বিখ্যাত স্লোগান 'খেলা হবে।' সোনু নিগমের পর এবার বলিউড গায়ক মিকা সিংয়ের গলায় শোনা গেল এই স্লোগান। একটি ভিডিও বার্তার মাঝে এমনটাই বলতে শোনা গেছে মিকা সিংকে। সম্প্রতি ফেসবুকে ভাইরাল হয়েছে সেই ভিডিও পোস্ট। 
 

Riya Dey | Published : Dec 7, 2021 8:00 AM IST / Updated: Dec 07 2021, 01:32 PM IST

সোনু নিগমের (Sonu Nigam) পর এবার মিকা সিং (Mika Singh)! সম্প্রতি কিছুদিন আগেই সোনু নিগমের (Sonu Nigam) গলায় শোনা গেছিল তৃণমূলের বিখ্যাত স্লোগান 'খেলা হবে (Khela Hobe)।' এবার বলিউডের আর এক জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের (Mika Singh) মুখে ও সেই 'খেলা হবে' (Khela Hobe) স্লোগান। শুধু তাই নয়, তৃণমূল যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) নিজের পরম বন্ধু বলে ও সম্বোধন করেছেন মিকা সিং (Mika Singh)। 

 

চলতি বছরে বাংলার বিধানসভা নির্বাচন ছিল দেশের রাজনৈতিক প্রেক্ষাপটে একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে লড়াইয়ের ময়দানে ছিল তৃণমূল (TMC)। বিধানসভায় এক তরফা বিরাট জয়ের পর দেশের অন্যান্য রাজ্য থেকে প্রশংসিত হয়েছে তৃণমূল কংগ্রেস (TMC)। এই নির্বাচনে তৃণমূলের পক্ষে রাজনৈতিক প্রচারের অন্যতম স্লোগান হিসাবে উঠে এসেছিল 'খেলা হবে (Khela Hobe)।' বর্তমানে উত্তরপ্রদেশে ও এই একই স্লোগান শোনা গেছে অখিলেশ যাদবের (Akhilesh Yadav) মুখে ও। 

এবার সেই 'খেলা হবে' (Khela Hobe) জাদুতেই মেতেছেন বলিউডের তাবড় গায়করা। সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফ্যান পেজ (Abhishek Banerjee Fan Page) থেকে বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের (Mika Singh) একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেছে যেখানে মিকা (Mika Singh) বলেছেন, 'নমস্কার, হ্যালো কলকাতা, কেমন আছ? কেমন আছ ডায়মন্ড হারবার? আমি আপনাদের কাছে ১০ ডিসেম্বর আসছি আমার প্রিয় বন্ধু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্য। ওঁর এলাকায় অনুষ্ঠান, আপনারাও আসুন। খেলা হবে।' ডায়মন্ড হারবারে প্রতি বছরের মত এই বছরে ও প্রতিযোগিতার আয়োজন করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এই প্রতিযোগিতাতেই বিরাট চমক দিয়ে আসতে চলেছেন মিকা সিং(Mika Singh)। ভিডিও বার্তার মাধ্যমে সেই অনুষ্ঠানে আসার জন্যই সকলকে আমন্ত্রণ জানিয়েছেন মিকা (Mika Singh)। 

প্রসঙ্গত, ২০১৭ সালে ডায়মন্ড হারবারে এম পি কাপ ফুটবল প্রতিযোগিতা শুরু করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। করোনা অতিমারির জন্য মাঝে ২০২০ সালে এই প্রতিযোগিতা বন্ধ রাখতে হয় ২০২০ সালে।  এই বছর আবার সম্পূর্ণ বিধি নিষেধের কথা মাথায় রেখেই পুনরায় সেই খেলার আয়োজন করা হচ্ছে। তবে চলতি বছরে সেখানে বসতে চলেছে চাঁদের হাট। এই বছর এই প্রতিযোগিতার অনুষ্ঠানে দেখা মিলবে সোনু নিগম (Sonu Nigam), মিকা সিংয়ের (Mika Singh) মত তারকাদের। কিছুদিন আগেই এই অনুষ্ঠানে নিজের উপস্থিতির বিষয়টি একটি ভিডিও-এর মাধ্যমে নিশ্চিত করেছেন জনপ্রিয় গায়ক সোনু নিগম 9Sonu Nigam)। সেই ভিডিওতেই তাঁর মুখে উঠে এসেছিল 'খেলা হবে' (Khela Hobe) স্লোগান।  এবার আর এক জনপ্রিয় বলিউড গায়ক মিকা সিং (Mika Singh) ও এই প্রতিযোগিতায় আসবেন বলে সকলকে আমন্ত্রণ জানিয়েছেন একটি ভিডিও -র মাধ্যমে। এবার ও সোনু নিগমের মতোই একইভাবে মিকা সিংয়ের মুখে উঠে এসেছে সেই 'খেলা হবে' (Khela Hobe) স্লোগান। 

Read more Articles on
Share this article
click me!