Attack On Raj Chakraborty: বারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তীর ওপর হামলা

 নিরাপত্তারক্ষী থাকার কারণে দুষ্কৃতীরা রাজ চক্রবর্তীর ওপর হামলা চালাতে ব্যর্থ হলে, দুষ্কৃতীরা তার নিরাপত্তারক্ষী ওপর হামলা চালায়। তৎক্ষণাৎ তৃণমূল কর্মীরা জড়ো হলে একটুর জন্য প্রাণে বাঁচেন বিধায়ক রাজ চক্রবর্তী।

Parna Sengupta | Published : Jan 25, 2022 1:22 PM IST

বারাকপুরের বিধায়ক (Barackpur MLA) রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) ওপর হামলা (Attack)। মঙ্গলবার (Tuesday) টিটাগড় (Titagarh) বড়ো মসজিদের কাছে দলীয় কর্মসূচিতে (Political Programme) যোগ দিয়েছিলেন বিধায়ক রাজ চক্রবর্তী। সেখান থেকে বেরিয়ে আরো একটি অনুষ্ঠানে যাওয়ার সময় তাঁর ওপর হামলা চালায় একদল দুষ্কৃতী বলে অভিযোগ। 

প্রথমে রাজ চক্রবর্তীর ওপর হামলা চালানো হয়। কিন্তু তাঁর নিরাপত্তারক্ষী থাকার কারণে দুষ্কৃতীরা রাজ চক্রবর্তীর ওপর হামলা চালাতে ব্যর্থ হলে, দুষ্কৃতীরা তার নিরাপত্তারক্ষী ওপর হামলা চালায়। তৎক্ষণাৎ তৃণমূল কর্মীরা জড়ো হলে একটুর জন্য প্রাণে বাঁচেন বিধায়ক রাজ চক্রবর্তী। 

 আরও পড়ুন, ছেলেকে খুনের পর আত্মঘাতী প্রাক্তন মাওবাদী, পুরুলিয়ায় পুলিশ কোয়ার্টার থেকে রক্তাক্ত দেহ উদ্ধার

আরও পড়ুন - WHO on Omicron: শীঘ্রই বিশ্বব্যাপী ডেল্টার জায়গা নেবে ওমিক্রন, চাপ বাড়ছে চিকিৎসা ক্ষেত্রে

এরপরই এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন ব্যারাকপুর পুলিশ কমিশনার মানস কুমার ভার্মা, ব্যারাকপুর পুলিশ কমিশনার জয়েন্ট অজয় ঠাকুর, খড়দা থানার ভারপ্রাপ্ত আধিকারিক। এর পরেই সেখানে উপস্থিত হন বিধায়ক সুবোধ অধিকারী, নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক, কামারহাটির বিধায়ক মদন মিত্র।

Share this article
click me!