জল্পনার অবসান ঘটতে পারে আজ, বিজেপি ছেড়ে সপুত্র তৃণমূলে যোগ দিতে পারেন মুকুল রায়

বিজেপি ছেড়ে পুরনো দল তৃণমূল কংগ্রেসে ফিরে আসতে চলছেন মুকুল রায়। সঙ্গে তৃণমূলে ফিরে আসতে পারেন তাঁর পুত্র শুভ্রাংশু রায়ও। সূত্রের খবর শুভ্রাংশুর তৃণমূলে ফেরা প্রায় নিশ্চিত । 

Saborni Mitra | Published : Jun 11, 2021 7:16 AM IST / Updated: Jun 11 2021, 01:35 PM IST

শুক্রবারই কী সব জল্পনার আবসান ঘটবে? তেমনই ইঙ্গিত দিচ্ছে তৃণমূল কংগ্রেস। এদিনই বিজেপি ছেড়ে পুরনো দল তৃণমূল কংগ্রেসে ফিরে আসতে চলছেন মুকুল রায়। সঙ্গে তৃণমূলে ফিরে আসতে পারেন তাঁর পুত্র শুভ্রাংশু রায়ও। সূত্রের খবর শুভ্রাংশুর তৃণমূলে ফেরা প্রায় নিশ্চিত । কিন্তু কিছুটা টালবাহানা রয়েছে মুকুল রায়কে নিয়ে। তেমন কোনও পরিবর্তন না ঘটনে আজই তৃণমূল ভবনে যেতে পারেন সপুত্র মুকুল রায়। কথা বলতে পারেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। সেখান থেকেই ঘোষণা করা পিতাপুত্রের প্রত্যাবর্তন। 

সূত্রের খবর এদিন তৃণমূল কংগ্রসের দলীয় বৈঠক নিয়ে। দলত্যাগীদের দলে ফেরানো নিয়েই মূলত কথা হতে পারে বলে সূত্রের খবর। আর সেই বৈঠকই মুকুল রায়ের বিষয়টি নিয়ে আলোচনা  হতে পারে। আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও দলীয় প্রধান কার্যালয় তৃণমূল ভবনে আসবেন। সেথানেই চূড়ান্ত হতে পারে মুকুল রায় ও তাঁর ছেলে শুভ্রাংশু প্রত্যাবর্তন। এদিন সকাল থেকেই সল্টলেকের বাড়িতে রয়েছেন সপুত্র মুকুল রায়। সূত্রের খবর দীর্ঘ দিন ধরেই মুকুল রায় তৃণমূল কংগ্রেসের নেতাদের সঙ্গে  যোগাযোগ করছিলেন। দলে ফেরা নিয়েও একাধিকবার কথা হয়েছে বলেও সূত্রের খবর। সূত্রের খবর দুপুরবেলাই মুকুল রায় তৃণমূলে ফিরতে পারে। 

আগেই তৃণমূল কংগ্রেসের সাংসদ সৌগত রায় জানিয়েছিলেন মুকুল রায়কে দলে নিতে তেমন কোনও আপত্তি নেই। কারণ মুকুল রায় দল ছাড়লেও কখনই দলনেত্রীর বিরুদ্ধে কোনও কুমন্তব্য করেননি। আর সেই প্রসঙ্গে সৌগত রায় দলবদলকারী অন্যনেতা শুভেন্দু অধিকারীর প্রসঙ্গও তুলে ধরছেন। এখকই সঙ্গে তিনি জানিয়েছিলেন বিজেপির অনেকেই তৃণমূলে ফিরতে চাইছেন। আর সেই বিষয়টি দলের নেতা অভিষেক বন্দ্য়োপাধ্যায় দেখছেন বলেও জানিয়েছেন জানিয়েছিলেন তিনি।

Share this article
click me!