Murder in Canning: দিনে-দুপুরেই প্রকাশ্য রাস্তায় মাথা থেঁতলে খুন ক্যানিংয়ে, প্রাণ গেল রাজমিস্ত্রীর

দক্ষিন ২৪ পরগনার ক্যানিংয়ের কালিমন্দির এলাকায় ঘটনাটি ঘটে বলে জানা যাচ্ছে। নিহতের নাম প্রদীপ হালদার(২৮)। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়।

Jaydeep Das | Published : Dec 23, 2021 10:01 AM IST / Updated: Dec 23 2021, 03:32 PM IST

বুধবার বিকেলে দক্ষিন ২৪ পরগনার(South 24 Parganas) এক যুবককে ইট দিয়ে মাথা থেঁতলে খুনের অভিযোগ উঠল স্থানীয় দুষ্কৃতীদের বিরুদ্ধে। দক্ষিন ২৪ পরগনার ক্যানিংয়ের কালিমন্দির এলাকায় ঘটনাটি ঘটে বলে জানা যাচ্ছে। নিহতের নাম প্রদীপ হালদার(২৮)। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনার খবর পেয়ে ক্যানিং থানার পুলিশ(Canning police) ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। ইতিমধ্যেই মরদেহটি ময়নাতদন্তের(post-mortem) জন্য পাঠানো হয়েছে। সেই ঘটনায় অন্যতম অভিযুক্ত গোপীনাথ হালদারের বাড়িতে বৃহস্পতিবার সকালে আগুন লাগে। প্রাথমিক অনুমান গতকাল খুনের ঘটনার জেরে আগুন লাগানো হয়েছে গোপিনাথের বাড়িতে। এই ঘটনায় ইতিমধ্যে গোবিন্দ হালদার নামে একজনকে গ্রেপ্তার করেছে ক্যানিং থানার পুলিশ।

তবে গোপীনাথ হালদার সহ অন্যান্য অভিযুক্তরা বর্তমানে পলাতক। গোপিনাথের বাড়িতে আগুন লাগার খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। অন্যদিকে ক্যানিং থানার পুলিশ ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেছে। কে বা কারা গোপিনাথের বাড়িতে আগুন লাগল সে বিষয়ে তদন্ত করছে পুলিশ। এদিকে ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে এক প্রত্যক্ষদর্শী জানান, আমার দোকান রয়েছে মোড়ের মাথায়। আমি সিঙারা তৈরি করছিলাম। আচমকা শুনি প্রদীপকে কেউ মারধর করে মার্ডার করে দিয়েছে। ছুটে এসে দেখি মাথা থেঁতলে গিয়েছে ওর। ঘিলুটিলু সব বেরিয়ে গিয়েছে। পাশে দেখি একটা রক্ত মাখা হিঁট পড়ে রয়েছে। কিন্তু আমরা দেখতে পাইনি কারা এই কাণ্ড ঘটালো। এখনও পর্যন্ত একজনেরও ক্লু পাওয়া যাচ্ছে না। ঘটনার মিনিট দুই পরে আমি এখানে আসি।

আরও পড়ুন-ডেপুটি মেয়র পদে বড় চমক দিতে চলেছেন মমতা, চূড়ান্ত সিদ্ধান্ত বৃহঃষ্পতির বিকালেই

ব্যক্তিগত শত্রুতার কারণেই এই কাজ হয়ে থাকতে পারে। গতবারে বিশ্বজিৎ মার্ডার হয়ে গিয়েছিল। এবারেও একই কায়দায় খুন।এদিকে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান পারিবারিক শত্রুতার জেরেই এই খুন হয়ে থাকতে পারে। দীর্ঘদিন থেকেই নিহত প্রদীপের পরিবারের ভাইয়ে ভাইয়ে বিবাদ চলছিল। তারই পরিণতিতে এই খুন হয়ে থাকতে পারে।  প্রদীপ পেশায় রাজমিস্ত্রীর কাজ করত বলে জানা গিয়েছে। এদিকে প্রদীপের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার পরিবারে। এমমনকী দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি করেছে পরিবারের অন্যান্য সদস্যরা। এদিকে দিনেদুপুরে খুনের ঘটনায় স্বভাবতই উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়।

Share this article
click me!