মানবিকতার নজির, সহায় সম্বলহীন বৃদ্ধার পাশে নবনির্বাচিত বিজেপি বিধায়ক

  • অশীতিপর বৃদ্ধাকে সহযোগিতা
  • মানবিক উদ্যোগ বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যানীর
  • বৃদ্ধাকে দেওয়া হল খাদ্য সামগ্রী
  • বৃদ্ধার দায়িত্ব নিলেন বিধায়ক

debojyoti AN | Published : May 14, 2021 9:53 AM IST

সহায় সম্বলহীন অশীতিপর বৃদ্ধার পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন রায়গঞ্জের বিশিষ্ট শিল্পপতি তথা নবনির্বাচিত বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যানী।  রায়গঞ্জ পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের শিল্পীনগর এলাকায় ওই বৃদ্ধার বাড়িতে এসে নিজে হাতে দিয়ে গেলেন চাল, ডাল তেল সহ রেশন সামগ্রী, ফলমূল ও পলিথিন । 

এদিন বিধায়ক জানালেন এখন থেকে প্রতিমাসেই এই অসহায় বৃদ্ধা প্রেমদাসী মহন্তের ব্যয়ভার তিনিই বহন করবেন। রায়গঞ্জের নবনির্বাচিত বিজেপি বিধায়কের এই মানবিক উদ্যোগে খুশী এলাকার বাসিন্দারা। 

রায়গঞ্জ পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের শিল্পীনগর এলাকায় ভাঙাচোরা ঘরে একাই থাকেন অশীতিপর অসহায় বৃদ্ধা প্রেমদাসী মহন্ত। ঘরের ছাউনি ছেঁড়া পলিথিন দিয়ে ঢাকা। বৃষ্টি হলে জল পড়ে। নেই খাবারের কোনও সংস্থান। 

অসহায় হতদরিদ্র বৃদ্ধা প্রেমদাসী মহন্তের এমন অবস্থার  খবর পেয়ে শুক্রবার তাঁর বাড়িতে ছুটে আসেন রায়গঞ্জের বিশিষ্ট শিল্পপতি তথা নবনির্বাচিত বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যানী।  নিজে হাতে করে ওই বৃদ্ধার হাতে তুলে দিয়ে যান চাল ডাল তেল আলু সহ রেশন সামগ্রী, ফলমূল এবং ঘরের ছাউনি দেওয়ার জন্য পলিথিন। 

আচমকাই ঘরের সামনে রায়গঞ্জের নবনির্বাচিত বিজেপি বিধায়ককে দেখে হতভম্ব হয়ে যান বৃদ্ধা। বিধায়ক কৃষ্ণ কল্যানী খোঁজখবর নেন বৃদ্ধা প্রেমদাসী মহন্তের। এরপর তাঁকে নিশ্চিন্ত করেন এখন থেকে প্রতিমাসেই তাঁর বাড়িতে পৌঁছে দেবেন খাদ্যসামগ্রী। 

রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যানী বলেন, লোক মাধ্যমে এই বৃদ্ধার দুরবস্থার কথা জানতে পেরে তাঁকে সাহায্য সহযোগিতা করার জন্য এসেছি। এখন থেকে প্রতিমাসেই তাঁকে রেশন সামগ্রী বাড়িতে পৌঁছে দেব আমি। নবনির্বাচিত বিজেপি বিধায়কের এই মানবিক উদ্যোগে খুশী রায়গঞ্জের শিল্পীনগরের বাসিন্দারা।

Share this article
click me!