ফেডারেশনকে না জানিয়েই লকডাউনে চলছে শ্যুটিং, কড়া চিঠি পেল প্রযোজক সংস্থা

  • লকডাউনে বন্ধ রাখার কথা শ্যুটিং
  • কিন্তু ব্যাঙ্কিং এপিসোড শেষ 
  • তার ওপর বাড়ল লকডাউন
  • এবার বাড়ি থেকেই শুরু শ্যুটিং 

Jayita Chandra | Published : May 29, 2021 4:42 AM IST / Updated: May 29 2021, 10:20 AM IST

২০২০ সালেই লকডাউনের কোপ পড়তে দেখা গিয়েছে বিনোদন জগতে। দিনের পর দিন ধরে সম্প্রচার হয়েছে পুরোনো এপিসোড। কখনও কখনও স্পেশাল শো করতে দেখা গিয়েছে সেলেবদের বাড়ি থেকে। তবে এবার ছবিটা ছিল অন্য। অধিকাংশ ধারাবাহিকই ব্যাঙ্কিং শ্যুট করে রেখেছিল। যার ফলে প্রথম ধাপের লকডাউনে তেমন কোনও সমস্যাই দেখা যায়নি। এরপরই বাড় এর মেয়াদ। এতেই বিপাকে সকলে। অধিকাংশ দর্শক মহলের কাছে ধারাবাহিকই এক কথায় লকডাউনের ভরসা। 

আরও পড়ুন- ক্ষমতাই নেই, বিলাস বহুল বাড়ির সিকিউরিটি তাড়িয়েছিল গেট থেকে, অক্কি আজ তারই মালিক 

তাই লকডাউনের মেয়াদ বাড়ার ফলে যখন বেজায় সমস্যায় পড়তে হয় বিভিন্ন মহলকে, ঠিক সেই সময়ই বেশ কিছু প্রযোজক বাড়ি থেকে শ্যুটিং চালানোর সিদ্ধান্ত নিয়ে ফেলে। যেমন কৃষ্ণকোলি থেকে শুরু করে যমুনা ঢাকি, পর্ব শেষ, কিন্তু ধারাবাহিকের গল্প ধরে রাখতেই বাড়ি থেকেই সব তারকারা শ্যুট করে পাঠিয়ে দিচ্ছে চ্যানেলকে, এতেই প্রশ্ন করে বসে ফেডারেশন। ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার পক্ষ থেকে পাঠানো হয় চিঠি, বাড়িতে শ্যুটিং-এর কথা কেন জানানো হয়নি!

এর উত্তরে এক সংবাদ সংস্থাকে বিভিন্ন প্রযোজকরা খোলসা করে জানান, স্টুডিওতে শ্যুটিং করা ছিল নিষেধ, কিন্তু বাড়ি থেকে শ্যুটিং করা যাবে না এমন কথা কোথাও লেখা ছিল না। ঠিক সেই কারণেই শ্যুটিং চালিয়ে যাওয়া হয়। লকডাউনের মাঝে শ্যুটিং নিয়ে বিভ্রাটের কথা মাথায় রেখেই বেশ কিছু এপিসোড ব্যাঙ্কিং করে রাখা হয়েছিল, কিন্তু বর্তমানে সেই এপিসোডের সংখ্যা প্রায় শেষ, যার ফলে বেজায় বিপাকে পড়তে হয় বিভিন্ন সংস্থাকে, সেখান থেকেই এই বাড়ি থেকে শ্যুটিং করার সিদ্ধান্ত নিয়ে থাকেন বিভিন্ন মহল। 

Share this article
click me!