মাঝপথেই মর্মান্তিক মৃত্যু, বিয়ে বাড়ি যাওয়ার পথে গুরুতর বাইক দুর্ঘটনায় মৃত্যু কলেজ পড়ুয়ার

বৃহস্পতিবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বাইকে করে বাড়ি থেকে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিল প্রথম বর্ষের কলেজ পড়ুয়া আকাশ হালদার। বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে ৩৪ নম্বর জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনায়  মৃত্যু হয় কলেজের প্রথম বর্ষের ছাত্র আকাশের। বাকি দুই বন্ধু গুরুতর জখম হয়। 
 

Kasturi Kundu | Published : Feb 3, 2022 9:18 PM IST

ফেব্রুয়ারি মাস মানেই একেবারে ভরপুর বিয়ের মরশুম (wedding Season)। আর বিয়ে মানেই তো জমিয়ে হৈ হুল্লোর আর খাওয়া দাওয়া। এই রকমই কোনও এক বিয়ের অনুষ্ঠানে আনন্দ করার উদ্দেশ্যে রওনা দিয়েছিল তিন বন্ধু। কিন্তু কে জানত, বিয়ে বাড়ি পৌঁছানোর আগেই আনন্দের মুহুর্তে নেমে আসবে কালো মেঘের ছায়া। মৃত্যুর কোলে ঢলে পড়বে একজন। বিয়ের আনন্দ শোকে পরিণত হবে...বন্ধুদের সঙ্গে বিয়েবাড়ি যাওয়ার মুহুর্তের সেই আনন্দমাখা তিন বন্ধুর সেলফি ফ্রেমটা একেবারে বদলে যাবে। হ্যাঁ, এই রকমই এক মর্মান্তিক দুর্ঘটনা (Accident) ঘটেছে মুর্শিদাবাদের মহলা এলাকায়।  দেদার সেলফি তোলা আর চেটেপুটো বিয়ের আনন্দ উপভোগ করার সব আশা এক নিমেষে বদলে গেল হতাশায়। প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বাইকে করে (Bike Accident) বাড়ি থেকে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিল প্রথম বর্ষের কলেজ পড়ুয়া আকাশ হালদার। বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে ৩৪ নম্বর জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনায় (Road Accident) মৃত্যু হয় কলেজের প্রথম বর্ষের ছাত্র আকাশের (1st Year Student Death)। বাকি দুই বন্ধু গুরুতর জখম হয় (2 Friends were Injured)। 

পুলিশের টহলরত গাড়ি তাঁদের উদ্ধার করে চিকিৎসার জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পথ দুর্ঘটনায় মৃত আকাশ হালদার স্থানীয় একটি কলেজের প্রথম বর্ষের কলা বিভাগের পড়ুয়া ছিল। এই মর্মান্তিক দুর্ঘটনার খবর আকাশের পরিবারে কাছে পৌঁছালে মাথায় আকাশ ভেঙে পড়ে পরিবারের। বিয়ে যাওয়ার সময় যে ছেলেটা সুস্থ স্বাভাবিক ছিল, কিছুক্ষণের মধ্যেই তাঁর মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে হালদর পরিবারে। বিয়ে বাড়ির সাজগোজের চেহারা বদলে মাথা থেতলানো অবস্থায় ছেলেকে দেখবে এমনটা কি সত্যিই ভেবেছিল আকাশের পরিবার....গোটা পাড়ায় যখন প্রথম বর্ষের তড়তাজা পড়ুয়া আকাশ হালদারের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়েছে তখন মুর্শিদাবাদের মহলা এলাকায় নেমে এসেছে  শোকের ছায়া। 

আরও পড়ুন-Road Accident: পথ দুর্ঘটনার কবলে খাদ্যমন্ত্রী, অল্পের জন্য রক্ষা পেলেন রথীন ঘোষ

আরও পড়ুন-Road Accident: হুমায়ুন কবীরের স্ত্রীর গাড়িতে ধাক্কা লরির, দুর্ঘটনায় আহত ৩

আরও পড়ুন-রাস্তায় আনফিট গাড়ি নামলেই সিজ করা হবে, ধর্মতলার বাস দুর্ঘটনার পর কড়া বার্তা ফিরহাদের

আকাশ হালদারের পরিবার সুত্রে পাওয়া খবর অনুযায়ী, বিয়ে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে আকাশ ও তাঁর দুই বন্ধু শুভ ও মইন বেড় হয়। কিন্তু শেষ পর্যন্ত আর আকাশের বাড়ি ফেরা হল না। বিয়ের বাড়ি যাওয়ার পথে আকাশ যেন আকাশের তারা হয়েই বিলীন হয়ে গেল। পথ দুর্ঘটনায় রাস্তার পাশে মাথা থেঁতলানো অবস্থায় পড়ে থাকে আকাশ। পুলিশ তাঁকে উদ্ধার করে এবং বাকি দুই জখম বন্ধুকে হাসপাতালে ভর্তির ব্য়বস্থা করে। 


 

Share this article
click me!