এমসি ঘোষ লেনে মা, দাদা, বৌদি, ভাইজিকে কুপিয়ে খুন! ৮ দিন পর পুলিশের জালে মূল অভিযুক্ত

দেবরাজের স্ত্রী বর্তমানে জেল হেফাজতে রয়েছে। আট দিন ধরে চিরুণি তল্লাশি চালিয়ে অবশেষে গ্রেফতার করা হয় দেবরাজকে। সূত্রের খবর আটদিন ধরে বর্ধমানের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানোর কারণে দেবরাজের লোকেশন ট্র্যাক করতে পারছিল না পুলিশ। 
 

Ishanee Dhar | Published : Aug 19, 2022 3:22 PM IST

অবশেষে পুলিশের জালে ধরা পড়ল এমসি ঘোষ লেনে নিজের মা, দাদা, বৌদি, ভাইজিকে কুপিয়ে খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত দেবরাজ ঘোষ। গত ১০ অগাস্ট এম সি ঘোষ লেনের একটি তিনতলা বাড়ি থেকে উদ্ধার হয় চার জনের দেহ। ঘটনার পরই মূল অভিযুক্ত দেবরাজের স্ত্রী পল্লবীকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু ঘটনার পরই ঘর থেকে চম্পট দেয়ে দেবরাজ। অবশেষে ৮ দিন পর বৃহস্পতিবার গ্রেফতার করা হয় তাকে। 
দেবরাজের স্ত্রী বর্তমানে জেল হেফাজতে রয়েছে। আট দিন ধরে চিরুণি তল্লাশি চালিয়ে অবশেষে গ্রেফতার করা হয় দেবরাজকে। সূত্রের খবর আটদিন ধরে বর্ধমানের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানোর কারণে দেবরাজের লোকেশন ট্র্যাক করতে পারছিল না পুলিশ।  অবশেষে অভিযুক্তকে ধরতে হাওড়া থানার নেতৃত্বে একটি বিশেষ তদন্তকারী দল গঠন করে হাওড়া সিটি পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে ওই দলের সদস্যরা কাটোয়া স্টেশন থেকে পলাতক দেবরাজকে গ্রেফতার করে। শুক্রবার ধৃতকে ৫ দিনের পুলিশ হেফাজত চেয়ে হাওড়া আদালতে তোলা হয়। হাওড়া আদালত এদিন তাকে ৩ দিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।
দেবরাজ ও পল্লবী মিলে কুপিয়ে খুন করে বাড়ির কর্তা শিশির কুমার ঘোষের স্ত্রী তথা দেবরাজের মা মাধবী ঘোষকে। এছাড়াও খুন করা হয় দেবরাজের দাদা দেবীশীষ ঘোষ, বউদি রেখা ঘোষ ও তাঁদের একমাত্র মেয়ে তিয়াসা ঘোষকে। '

আরও পড়ুনআমি তোমাদের ভালো মেয়ে হতে পারলাম না', মানিকতলায় নবমশ্রেণির ছাত্রীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য 


প্রাথমিক তদন্ত থেকে জানা যাচ্ছে সম্পত্তি বিবাদের জেরেই এই খুন। তাছাড়া দেবরাজের বউ-এর সঙ্গে তাঁর দাদার বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেও এই ঘটনা ঘটতে পারে। পাশাপাশি পুলিশ আরও জানতে পেরেছে, বদমেজাজি দেবরাজ সম্পত্তি নিয়ে মা, বাবা, দাদা, বউদিকে নিত্যদিন মারধর করতো। এ নিয়ে তার মৃত মা মাধবী ঘোষের অভিযোগের ভিত্তিতে একবার জেলও খেটেছিল সে। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।  

আরও পড়ুন১১র কিশোরীকে 'বন্ধু ডেকে' ধর্ষণ করাল ২১ এর তরুণী, মুম্বইয়ে বেআব্রু নারী নিরাপত্তা

Share this article
click me!