লাদাখে কর্মরত ITBP জওয়ানের আচমকা মৃত্যু, শোকের ছায়া পুরুলিয়ায়

  • লাদাখে কর্মরত ছিল আইটিবিপি জওয়ান 
  • পুরুলিয়ার বাসিন্দা ছিলেন তিন 
  • এক বছর লাদাখেই কর্মরত ছিলেন 
  • মঙ্গলবার রাতে অস্বাভাবিক মৃত্যু হয় তাঁর 
     

Asianet News Bangla | Published : Jun 16, 2021 3:29 PM IST

গালওয়ান সংঘর্ষের এক বছর পার হয়েছে গতকাল। কিন্তু এখনও পর্যন্ত পূর্ব লাদাখ সেক্টরে রয়েছে উত্তেজনা। চিনা আগ্রাসান রুখতে গত একবছর করে সেই লাদাখ সেক্টেরও সীমান্ত পাহারার কাজে ব্রতী হয়েছিলেন পুরুলিয়ার বাসিন্দা নিরঞ্জন কুম্ভকার।  ইন্দো-তিব্বত বর্ডার পুলিশ (ITBP) ১৬ নম্বর ব্যাটালিয়ানে কর্মরত ছিলেন তিনি। কর্মরত অবস্থায় গতকাল রাতে হঠাৎই অসুস্থ হয়ে যান ভারতীয় সেনার এই জওয়ান। সহকর্মীরা তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। শুরু হয় চিকিৎসা। কিন্তু তারপরেও বাঁচান যায়নি আইটিবিপি-র জওয়ানকে।

করোনার থাবা পশুরাজের ডেরায়, কোভিড আক্রান্ত ১১টি সিংহ, মৃত

লাদাখে ১৬ নম্বর বেটলিয়ানে কর্মরত আইটিবিপি জোয়ানের  অস্বাভাবিক মৃত্যুতে শোকস্তব্ধ রঘুনাথপুর থানার অন্তর্গত নপাড়া গ্রাম। মৃত ওই জওয়ানের নাম নিরঞ্জন কুম্ভকার(৩৬)।দীর্ঘ প্রায় এক বছর ধরে লাদাখে আইটিবিপির কনস্টেবল পদে কর্মরত ছিলেন। মঙ্গলবার রাতের দিকে লাদাখে কর্মরত অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নিরঞ্জন। সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা চলাকালীন সময়ে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন নিরঞ্জনের দাদা মৃত্যুঞ্জয় কুম্ভকার। ময়নাতদন্তের পরে মরদেহ ফিরবে পুরুলিয়ার ন পাড়ায় তার মাতৃভূমিতে। 

গোলপার্কের ফ্ল্য়াট নিয়ে বিবাদ, শোভন চট্টোপাধ্যাকে ফ্ল্যাট খালি করাতে বলল রত্নার পরিবার ...

সত্যি কি কোভ্যাক্সিনে রয়েছে বাছুরের সিরাম, জানুন কোভিড টিকা নিয়ে কী বলছে স্বাস্থ্য মন্ত্রক ...

নিরঞ্জনের বাড়িতে রয়েছেন নিরঞ্জনের বৃদ্ধ বাবা ও মা।রয়েছেন তার স্ত্রী ও চার বছরের পুত্র সন্তান।এবং রয়েছে তার দুই দাদা ও বৌদি।হঠাৎ করে এই দুঃসংবাদ পেয়ে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। কান্নায় ভেঙ্গে পড়েছেন নিরঞ্জনের স্ত্রী, সহ পরিবারের সকলে।

Share this article
click me!