সঙ্কটে বিভুতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের বাড়ি, তড়িঘড়ি দেখা করে সমস্যার সমাধানের আশ্বাস রাজের

  • ভাঙতে বসেছে বিভুতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের বাড়ি
  • খবর পেয়েই তৎপর রাজ
  • তড়িঘড়ি গিয়ে দেখে এলেন পরিস্থিতি
  • দ্রুত সমস্যার সমাধানের কথাও দিলেন তিনি

Jayita Chandra | Published : Jul 2, 2021 4:11 AM IST / Updated: Jul 02 2021, 10:13 AM IST

রাজ চক্রবর্তী, কথা দিয়েছিলেন ডাকা মাত্রই তাঁকে পাশে পাওয়া যাবে। ঠিক তেমনটাই করলেন রাজ। এলাকার মানুষের কাছে তিনিই এখন যেন পরিত্রাতা। যার যাই সমস্যা থাকুক না কেন, রাজের কান পর্যন্ত পৌঁছলেই তিনি যথা সাধ্য চেষ্টা করছেন। ভোটে জেতার পর থেকে এভাবেই তিনি ব্যারাকপুরে রাজ করছেন। সেই তালিকা থেকে বাদ পড়ছে না কেউই। একের পর এক পোস্টে শুধু সেই দৃশ্যই ফুঁটে ওঠে। আবারও একবার ফ্রেমবন্দী রাজের মানবিক দিক। 

আরও পড়ুন- বিকিনি টপে বেরিয়ে এল পেট ভর্তি থলথলে চর্বি, অনাবৃত উরুতে সাগরপাড়ে আগুন জ্বালালেন ঋতুপর্ণা

আরও পড়ুন- আমির খানকে নগ্ন অবস্থায় ফ্রেমবন্দী করা, কতটা কঠিন ছিল খোলা আকাশের নিচে এই শ্যুট

ব্যারাকপুরে স্টেশন রোডের পাশেই অবস্থিত বিভুতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের বাড়ি। যা তৈরি করেছিলেন তাঁর স্ত্রী। সেখানে গচ্ছিত রয়েছে বহু বই, কথাশিল্পীর জীবনের সঙ্গে জড়িত হাজার হাজার অধ্যায়। কিন্তু বর্তমানে বাড়িটির অবস্থা কঠিন। পাশেই তৈরি হচ্ছে শপিং মল। যার ফলে ভেঙে পড়ছে বাড়িটি। পরিবারের অনেকেরই দাবী, বাড়িটি রক্ষণাবেক্ষণের প্রয়োজন। পুরসভার কাছে এই মর্মে আবেদনও জানানো হয়েছে। কিন্তু লাভ হয়নি। এবার খবর পেয়েই হাজির রাজ। 

বাড়ির অবস্থা তিনি নিজেই খতিয়ে দেখলেন। জানালেন সাধ্যমত পাশে থাকবেন। সকলের সঙ্গে কথাও বলে নিয়েছিলেন তিনি। সেই খবর ধরা পড়ল রাজের সোশ্যাল মিডিয়ার পাতায়। বাড়িতে ঢুকছে জল, ধরেছে দেওয়ালে ফাটল, এতে কথা সাহিত্যিকে বেশ কিছু সম্পত্তি নষ্ট হওয়ার সম্ভাবনা থেকেই যায়। সেই আশঙ্কাতেই ভয় পাচ্ছে পরিবার। তবে এবার তা দ্রুত নজর দেওয়া হবে বলে কথা দিলেন বিধায়ক রাজ। 

Share this article
click me!