জন্মদিনেই দামোদরে তলিয়ে গেল কিশোর - সেলফির নেশাই কীভাবে ডেকে আনল বিপদ, দেখুন


জন্মদিনের দিনই বিপদ ডেকে আনল সেলফির নেশা

দামোদরের জলে তলিয়ে গেল কিশোর

রণডিহা বাঁধের জল তোলপাড় করে চলছে তার খোঁজ

তীব্র চাঞ্চল্য পূর্ব বর্ধমানের বুদবুদ থানা এলাকায়

amartya lahiri | Published : Jul 6, 2021 4:12 PM IST

জন্মদিনের দিন বাঁধের ধারে সেলফি তোলার প্রচেষ্টাই হল কাল। দামোদর নদের জলে তলিয়ে গেল সদ্য ১৬ বছরে পা  দেওয়া ছেলেটি। এখনও তার কোনও খোঁজ পাওয়া যায়নি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের বুদবুদ থানা এলাকায়।

জানা গিয়েছে নিখোঁজ ওই ছাত্রের নাম সায়ন কীর্তনিয়া। তার বাড়ি কাঁকসা থানার ডাকবাংলা এলাকায়। এদিন ছিল তার জন্মদিন। বিকেলে সায়ন তার ৫ বন্ধুকে নিয়ে বাইকে চেপে ঘুরতে এসেছিল রণডিহা ড্যামে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ৬ বন্ধুই জলের পাশে দাঁড়িয়ে মোবাইল ফোনে সেলফি তুলছিল। এমমন সময় অসাবধানতাবশত মোবাইল ফোনটি জলে পড়ে যায়।

দুর্ঘটনা ঘটার কিছু আগে সায়ন

সায়নই মোবাইল ফোনটি উদ্ধার করতে তড়িঘড়ি করে জলে নেমেছিল। ফোনটি সে তুলে ডাঙাতেও ছুড়ে দেয়, কিন্তু, জলের স্রোতে টাল সামলাতে না পেরে জলের মধ্যেই পড়ে গিয়েছিল। প্রত্যক্ষদর্শীরা  জানিয়েছেন, কিছুদূরে গিয়ে সায়ন আরও একবার প্রাণপণ চেষ্টা করেছিল জল থেকে উঠে আসার। কিন্তু, শূন্যে দুইহাত ছুড়তে ছুড়তে জলের তলায় তলিয়ে যায় সে। সেই থেকে এখনও পর্যন্ত তার কোনও খোঁজ মেলেনি।

এদিকে এই ঘটনার পরই স্থানীয় বুদবুদা থানায় খবর দেয় সাধারণ মানুষ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা মাছ ধরার জাল দিয়ে সেখানে তল্লাশি শুরু করেছিল। পুলিশও এসে তাদের সঙ্গে যোগ দিয়েছে।

 

Share this article
click me!