তৃণমূলের বদহজমের ওষুধ সিবিআই, নন্দীগ্রামে আক্রমণ শুভেন্দু অধিকারির

তৃণমূল বিধায়কদের বিরুদ্ধে শুভেন্দু সিবিআই আর ইডিকে কাজে লাগাচ্ছেন, এই প্রশ্নের উত্তরে শুভেন্দু বলেন তিনি কে এসব করার। তবে যা হচ্ছে ঠিকই হচ্ছে।

Parna Sengupta | Published : Apr 6, 2022 4:20 PM IST

নন্দীগ্রামে বিজেপির প্রতিষ্ঠা দিবস পালন করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন অনুষ্ঠান মঞ্চ থেকেই তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি। তিনি বলেন তৃণমূল কংগ্রেস এত খাচ্ছে যে বদহজম হয়ে যাচ্ছে। ওদের বদহজমের ওষুধ সিবিআই। যেভাবে তদন্ত এগোচ্ছে, এগোক। মানুষ তৃণমূলের স্বরূপ বুঝতে পারছে। 

বুধবার বিজেপির প্রতিষ্ঠা দিবস উপলক্ষে নিজের বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামে উপস্থিত হন রাজ্যের বিরোধী দলনেতা। সকালে নন্দীগ্রামের বিজেপির পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠা দিবস পালন করেন তিনি। এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে একাধিক ভাষায় রাজ্য সরকারকে আক্রমণ করেন শুভেন্দু অধিকারী। তপন কান্দু খুনের ঘটনায় এবং আজ খুনের প্রত্যক্ষদর্শীর আত্মহত্যার ঘটনায় শুভেন্দু বলেন, "তৃণমূলের এতো খিদে ওদের সব চাই। ১০৮টাই চাই। ওদের এত খিদের জন্য বদহজম হচ্ছে এবং আলসার হচ্ছে। তাই সিবিআই ঢুকেছে।"

তৃণমূল বিধায়কদের বিরুদ্ধে শুভেন্দু সিবিআই আর ইডিকে কাজে লাগাচ্ছেন, এই প্রশ্নের উত্তরে শুভেন্দু বলেন তিনি কে এসব করার। তবে যা হচ্ছে ঠিকই হচ্ছে। উল্লেখ্য, বিজেপি আজ ৪২তম প্রতিষ্ঠা দিবস উদযাপন করছে। বিজেপি আগে ছিল ভারতীয় জনসংঘ। ১০৫১ সালে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় প্রতিষ্ঠা করেছিলেন এই সংগঠন। পরে বিজেএস জনতা পার্টি গঠনের জন্য ১৯৭৭ সালে বিভিন্ন দলের সঙ্গে এক হয়ে যায়। ১৯৮০ সালে জনতা পার্টির জাতীয় কার্যনির্বাহী পরিষদ তার সদস্যগের দল, রাষ্ট্রীয় স্বয়ম সেবক সংঘএর দ্বৈত সদস্যপথ বাতিল করে দেয়। তারপর ৬ এপ্রিল ১৯৮০ সালে জনসংঘের প্রাক্তন সদস্যরা বিজেপিতে যোগ দেন। 

Share this article
click me!