বাবার হাতে তৈরি করা দোলনা মৃত্যু ফাঁদ মেয়ের, প্রাণ গেল ১০ বছরের অঙ্কিতার

  • দোলনায় ফাঁস লেগে মৃত্যু 
  • মা বিচ্ছিন্ন দুই সন্তান 
  • এক মেয়ের মৃত্যুর 
  • বাবা তৈরি করে দিয়েছিলেন দোলনাটি 

Asianet News Bangla | Published : Jul 6, 2021 11:23 AM IST

কাজের জন্য বাবা বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। দুই মেয়ে একাই ছিল ঘরে। খেলছিল বাবার তৈরি করে দেওয়া একটা কাপড়ের দোলনায়। সেই দেই দোলনাই ফাঁস যে মেয়ের জন্য মরণ ফাঁসে পরিণত হবে তা বোধহয় একবারের জন্য চিন্তাভাবনা করেননি বাবা। কিন্তু সেই ঘটনাই ঘটল। দোলনা কাপড়ে গলায় ফাঁস লেগে দম বন্ধ হয়ে মৃত্যু ১০ বছরের ছোট্ট অঙ্কিতার। এই ঘটনায় রীতিমত শোকস্তব্ধ হুগলির পোলবার সুগন্ধা গ্রাম। 

দালাই লামাকে ৮৬তম জন্মদিনের শুভেচ্ছা প্রধানমন্ত্রী মোদীর, বাড়িয়ে দিল চিনের অস্বস্তি

দোলনায় খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে মর্মান্তিক মৃত্যু কিশোরীর।ঘটনা পোলবার সুগন্ধা গ্রাম পঞ্চায়েতের কামদেবপুর গ্রামে।গতকাল সন্ধায় ঘরের মধ্যে খেলা করছিল অঙ্কিতা মান্না(১০) ও তার বোন সঙ্গীতা(৭)।অঙ্কিতার বাবা সন্দীপ মান্না দিন মজুর,মা সুপ্রিয়া মাস তিনেক ধরে স্বামী-সন্তান আর পরিবার  ছেড়ে অন্যত্র থাকেন।দিনের বেলায় বাবা কাজে গেলে দুই বোন বাড়িতে থাকত। ,পাশের বাড়িতে থাকেন দাদু ঠাকুমা। মেয়েদের খেলার জন্য ঘরের ভিতরে খাটের উপর কাপড় বেঁধে দোলনা করে দেন সন্দীপ।

ভারতের কর্মকর্তা নিয়োগে 'টালবাহানা', দিল্লি হাইকোর্টে ধমক খেল Twitter

গতকাল সন্ধায় বাবা বাড়িতে ছিল না। ঘরে দুই বোন অঙ্কিতা আর সঙ্গীতা দোলনায় খেলছিল।হঠাৎ অঙ্কিতার গলায় কাপরের ফাঁস লেগে যায়।পঞ্চম শ্রেণীর ছাত্রী ছিল অঙ্কিতা।তার পড়াশুনোর বিষয়ে খোঁজ নিতে যান তার ঠাকুমা।তিনি দেখতে পান অজ্ঞান হয়ে পড়ে রয়েছে অঙ্কিতা।স্থানীয় ডাক্তার ডাকা হয়,ডাক্তার এসে হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় অঙ্কিতাকে।তার আগেই অবশ্য অঙ্কিতার মৃত্যু হয়েছে।খবর পেয়ে গভীর রাতে পোলবার থানার পুলিশ মৃতদেহ ময়না তদন্তে পাঠায়।ঘটনায় শোকের ছায়া কামদেবপুর ষষ্ঠী তলায়।

Share this article
click me!