পথ দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা, রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ

  • পথ দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা 
  • পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায় দুর্ঘটনা
  • দুর্ঘটনায় মৃত্যু একজনের
  • রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ এলাকার বাসিন্দাদের

debojyoti AN | Published : May 10, 2021 6:15 AM IST

সোমবার সকালেই উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোণা। পথ দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ল এলাকায়। সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনার কালিকাপুর এলাকায় ঘাটাল চন্দ্রকোনা রাজ্য সড়কের উপর একটি মোটর সাইকেল করে যাতায়াতকারী দুই আরোহীকে দ্রুতবেগে আসা একটি চার চাকার গাড়ি সজোরে ধাক্কা মারে। 

আরও পড়ুন - কঠিন সময় প্রাণের ঝুঁকি নিয়ে পাশে থাকার জন্য ধন্যবাদ, অনুষ্কার আবেগঘন পোস্ট কার জন্যে

এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় এক বাইক আরোহীর। গুরুতর আহত হয় আরও একজন। দুর্ঘটনায় মৃত্যুতে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। তাদের দাবি জনবহুল এলাকায় তিন মাথা মোড় হলেও অধিকাংশ সময় এখানে ট্রাফিক পুলিশ থাকে না। ট্রাফিক পুলিশ না থাকার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয় বাসিন্দাদের।

 

এরপরেই পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন এলাকার বাসিন্দারা। রাজ্য সড়ক অবরোধ করে চলে তুমুল বিক্ষোভ। পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তোলেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, প্রায় প্রতিদিনই এই এলাকায় দুর্ঘটনা ঘটে। কিন্তু প্রশাসনকে বারবার ট্রাফিক পুলিশ বসানোর কথা বলা হলেও, কোনও লাভ হয়নি।  

পুলিশী উদাসীনতার প্রতিবাদে বিক্ষোভ শুরু করেন স্থানীয়রা। বিক্ষোভের জেরে  ১ ঘন্টা ধরে অবরুদ্ধ হয়ে পড়ে ঘাটাল চন্দ্রকোনা রাজ্য সড়ক। ঘটনাস্থলে যায় চন্দ্রকোনা থানার পুলিশ। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। 

Share this article
click me!