সারদা-নারদা থেকে বাঁচতে কেন্দ্রের জুতো পালিশ করছে শুভেন্দু, বিস্ফোরক কুণাল ঘোষ

  • নারদা-সারদা মামলাতে যুক্ত শুভেন্দু অধিকারী
  • নিজেকে বাঁচাতে কেন্দ্রের জুতো পালিশ করছেন তিনি
  • সিবিআইয়ের উচিত শুভেন্দুকে গ্রেফতার করা
  • হলদিয়াতে বিস্ফোরক অভিযোগ কুণাল ঘোষের

Parna Sengupta | Published : Jun 27, 2021 2:47 PM IST

নারদা কেলেঙ্কারিতে সরাসরি যুক্ত শুভেন্দু অধিকারী, এরই সঙ্গে তাঁর নাম রয়েছে সারদা মামলাতেও। তাই নিজেকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছেন তিনি। এমনই বিস্ফোরক অভিযোগ তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষের। রবিবার হলদিয়ায় একটি রক্তদান শিবিরে এসে কুণাল ঘোষ দাবি করেন বাঁচার জন্য কেন্দ্রের জুতো পালিশ করছেন শুভেন্দু। আগে সিবিআইয়ের উচিত শুভেন্দুকে গ্রেফতার করা। 

ভুলেও এই জায়গাগুলিতে রাখবেন না আপনার ফোন, হতে পারে চরম বিপদ

এদিন কুণাল বলেন কলকাতায় ভ্যাকসিন কেলেঙ্কারি একটি সামাজিক অপরাধ। অপরাধী উপযুক্ত শাস্তি হবে। তদন্ত চলছে। আইন আইনের পথেই চলছে। কলকাতার ভ্যাকসিন কেলেঙ্কারি নিয়ে বিরোধী দলনেতার কেন্দ্রের হস্তক্ষেপ প্রসঙ্গে কটাক্ষ করেন কুণাল ঘোষ।

হামলার নয়া ধাঁচ পাক জঙ্গিদের, ভারতে এই প্রথম ড্রোন হামলা জম্মু বিমান বন্দরে

করোনার মহামারী উপেক্ষা করে শিল্পনগরী হলদিয়াতে রক্তের সংকট মেটাতে রক্তদান শিবিরে আয়োজন করে হলদিয়া তৃণমূল কংগ্রেস। হলদিয়া দূর্গাচকে  রক্তদান শিবির ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে হলদিয়া পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড কমিটি। এই অনুষ্ঠানে কুণাল ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যের মৎস্যমন্ত্রী অখিল গিরি, হলদিয়া তৃণমূল কংগ্রেসের সভাপতি দেবপ্রসাদ মন্ডল, হলদিয়া পৌরসভার ভাইস চেয়ারম্যান নারায়ণ প্রামানিক, কাউন্সিলর তপন নস্কর প্রমুখ।

আকাশ থেকে আচমকা আক্রমণ, মুহুর্তে সব শেষ- বিশ্বের চমকে দেওয়া ড্রোন হামলা এক নজরে

হলদিয়া বিধানসভায় তৃণমূলের পরাজয় প্রসঙ্গে কুণাল ঘোষ বলেন, শিল্পনগরী হলদিয়াতে তৃণমূলের হার কেন সেই বিষয়ে পর্যালোচনা চলছে। তবে দল নিশ্চিত ঘুরে দাঁড়াবে।

Share this article
click me!