এলাকা দখলের নিয়ে তৃণমূলের গোষ্ঠী কোন্দল, ভর সন্ধ্যায় গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

  • এলাকা দখলের নিয়ে তৃণমূলের গোষ্ঠী কোন্দল
  •  ভর সন্ধ্যাবেলায় গুলিবিদ্ধ তৃণমূল কর্মী
  •  মঙ্গলবার সন্ধ্যায় এলাকা দখল নিয়ে শুরু বিবাদ
  •  

Asianet News Bangla | Published : Sep 1, 2020 7:35 PM IST / Updated: Sep 02 2020, 03:38 PM IST

মৌলিককান্তি মণ্ডল, নদিয়া: এলাকা দখলের নিয়ে তৃণমূলের গোষ্ঠী কোন্দল, ভর সন্ধ্যাবেলায় গুলিবিদ্ধ তৃণমূল কর্মী। সূত্রের খবর, নদিয়ার শান্তিপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের নীচের পাড়া এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় এলাকা দখল নিয়ে বিধায়ক আরিন্দম ভট্টাচার্য অনুগামীদের সাথে বচসা বাঁধে অজয় দে অনুগামীদের। অভিযোগ, বচসা চলাকালীন হঠাৎই গোবিন্দ দাস নামের অজয় দে অনুগামী এক যুবককে লক্ষ করে গুলি করে অপরপক্ষ। ঘটনায় গুরুতর আহত অবস্থায় গোবিন্দ দাস কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজ্য়ে সাম্প্রতিক পরিসংখ্যান বলছে, তৃণমূলে গোষ্ঠী সংঘর্ষ নতুন ঘটনা নয়। রাজ্য়ের বেশকিছু জায়গায় এলাকা দখলকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেই চলেছে। কদিন আগেই দক্ষিণ ২৪ পরগণায় একই ঘটনার সাক্ষী থাকে এলাকাবাসী। দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত হন বেশকিছু দলীয় কর্মী। সেবার সংঘাত বাধে স্থানীয় বিধায়ক ও সাংসদের অনুগামীদের মধ্য়ে। 

এদিকে তৃণমূলের এই গোষ্ঠী সংঘর্ষ নিয়ে বিদ্রুপ করতে ছাড়ছে না বিজেপি।  তাদের মতে,সামনেই বিধানসভা নির্বাচন আসতে চলেছে। তৃণমূলের অনেক লোকই এখন বিজেপির সঙ্গে যোগাযোগ রেখে চলছে। পরবর্তীকালে এরাই তণমূল ছেড়ে বিজেপি ব্রিগেডে নাম লেখাবে। নির্বাচনের আগে এই ধরনের ঘটনা আরও বেশি বাড়বে। 

Share this article
click me!