'স্বেচ্ছায় BJP ছেড়েছি', পঞ্চায়েত প্রধান গেরুয়া শিবির ছাড়তেই লালগড়ের রামগড় তৃণমূলের দখলে

  • হাতবদল বিজেপির রামগড় গ্রাম পঞ্চায়েতের 
  •  তৃণমূলের দখলে গেল  লালগড়ের ওই পঞ্চায়েত 
  • বিজেপির ইন্দ্রজিত তৃণমূলে যোগ দিতেই নয়া মোড় 
  • 'স্বেচ্ছায় বিজেপি ছেড়েছি', বার্তা  ইন্দ্রজিত হাঁসদার 

Asianet News Bangla | Published : Jun 16, 2021 7:28 AM IST / Updated: Jun 16 2021, 01:03 PM IST


তৃণমূলের দখলে গেল এবার বিজেপির  লালগড়ের রামগড় গ্রাম পঞ্চায়েত। ঝাড়গ্রাম জেলার বিনপুর এক নম্বর ব্লকের লালগড় থানার অন্তর্গত রামগড় গ্রাম পঞ্চায়েতটি বিজেপির হাতছাড়া হয়েছে। বিজেপির পঞ্চায়েত প্রধান ইন্দ্রজিত হাঁসদা মঙ্গলবার তার অনুগামীদের নিয়ে লালগড়ে তৃণমূল কংগ্রেসের ব্লক কার্যালয়ে গিয়ে বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তার হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেন তৃণমূল কংগ্রেসের বিনপুর এক ব্লকের সভাপতি শ্যামল মাহাতো সহ দলীয় নেতৃবৃন্দ। 

 

 

আরও পড়ুন, 'বৈশাখী শোভন ব্যানার্জি', কলকাতার প্রাক্তন মেয়রের সঙ্গে নতুন অধ্যায় শুরু বৈশাখীর 

উল্লেখ্য, ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে রামগড় গ্রাম পঞ্চায়েতের ১৪ টি আসনের মধ্যে আটটি আসনে জয়লাভ করে বিজেপি ও ছয় টি আসনে জয়লাভ করে তৃণমূল কংগ্রেস। আটটি আসনে জয়লাভ করে রামগড় গ্রাম পঞ্চায়েত দখল করে বিজেপি ।পঞ্চায়েত প্রধান হন ইন্দ্রজিৎ হাঁসদা। কয়েকদিন আগে বিজেপি দলের দুইজন পঞ্চায়েত সদস্য তৃণমূল কংগ্রেসে যোগদান করেন । যার ফলে তৃণমূল কংগ্রেসের সদস্য সংখ্যা হয় আট জন এবং বিজেপির সদস্য সংখ্যা আট থেকে দুই কমে হয় ছয়  জন।অবশেষে প্রধান যোগ দেওয়ায় ওই গ্রাম পঞ্চায়েতে তৃণমূলের আসন সংখ্যা হল নয় এবং বিজেপির আসন সংখ্যা হল পাঁচ জন।যার ফলে বিজেপি পরিচালিত রামগড় গ্রাম পঞ্চায়েত বিজেপির হাতছাড়া হয়েছে। দখল করল তৃণমূল কংগ্রেস।

 

 

আরও পড়ুন, নিউটাউন এনকাউন্টারকাণ্ডে নয়া মোড়, রহস্যময় ২ যুবতীর উপস্থিতি, ফ্ল্য়াট থেকে মিলল কন্ডোম 

রামগড় গ্রাম পঞ্চায়েতের প্রধান ইন্দ্রজিৎ হাঁসদা বলেন,' মা মাটি মানুষের সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে এলাকার উন্নয়নে কাজ করার জন্য আমি স্বেচ্ছায় বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছি। এখন থেকে আমার সাথে আর বিজেপি দলের কোনও সম্পর্ক রইল না ।যার ফলে ওই গ্রাম পঞ্চায়েতটি দখল করল তৃণমূল কংগ্রেস।'

Share this article
click me!