Bally Women Missing: রাজমিস্ত্রির সঙ্গে প্রেম, বাড়ি থেকে পালাল একই পরিবারের ২ বউ

অবশেষে হাওড়ার (Howrah) নিশ্চিন্দার দুই গৃহবধূর নিখোঁজের ঘটনার কিনারা করল পুলিস (Police)। বাড়িতে কাজ করতে আসা ২ রাজমিস্ত্রির প্রেমে পড়েই ঘর ছেড়েছেন ওই দুই মহিলা। আপাতত তারা মুম্বইতে (Mumbai)রয়েছে।
 

Asianet News Bangla | Published : Dec 21, 2021 12:39 AM IST

শীতবস্ত্র কিনতে বেরিয়ে একই বাড়ির দুই গৃহবধূ ও কন্যা সন্তানেরর (Bally Women Missing) নিখোঁজ হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল হাওড়া বালির (Howrah Bally) নিশ্চিন্দায়। দুই বউ অনন্যা কর্মকার ও রিয়া কর্মকার। সঙ্গে ছিল রিয়ার ৭ বছরের মেয়েও। গত ১৫ ডিসেম্বর বিকেলে ঘটে এই ঘটনা। দুই মহিলা ও শিশু বাড়ি না ফেরায় পুলিসে (Police)অভিযোগ করে নিশ্চিন্দার আনন্দনগর সাঁপুইপাড়ার কর্মকার পরিবার। কিন্তু তদন্তে শুরু করতেই এতে কেঁচো খুড়তে কেউটে। পুলিসি তদন্তে আপাতত মনে করা হচ্ছে এটা কোনও নিখোঁজ হওয়া বা অপহরণের ঘটনা নয়। এটা নিছকই এক প্রেম কাহিনি (Love Story)। বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই বাড়ি থেকে বেরিয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছেন ওই দুই গৃহবধূ।সঙ্গে নিয়ে গিয়েছেন শিশু কন্যাকেও।

পুলিসি তদন্তে জানা গিয়েছে, মাস ছয় আগে ওই নিশ্চিন্দার কর্মকার বাড়িতে কাজে এসেছিলেন মুর্শিদাবাদের (Murshidabad) দুই রাজমিস্ত্রি। বাড়ি সাড়াইয়ের কাজে এসেছিলেন  সুভাষ ও শেখর। সেখান থেকেই ওই দুই রাজমিস্ত্রির সঙ্গে প্রথমে আলাপ হয় ওই দুই গৃহবধূর। প্রথমে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয় দুই সুভাষ ও শেখরের সঙ্গে। ধীরে ধীরে বাড়ে ঘনিষ্ঠতাও। মোবাইল ফোনে কথাবার্তা থেকে শুরু করে পরে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে তারা। বিগত ৬ মাস ধরে সকলের অজান্তেই চলে প্রেম পর্ব। সম্পর্কের গভীরতা এতটাই বেড়ে যায় যে ওই দুই রাজমিস্ত্রির সঙ্গে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় অনন্যা ও রিয়া। সেই কারণেই গত ১৫ ডিসেম্বর কেনাকাটার নাম করে বেরিয়ে আর বাড়ি ফেরেননি তারা। 

ঘটনার দিন থেকেই সুইচ অফ অনন্যা ও রিয়ার মোবাইল। দুই গৃহবধূর মোবাইল ফোন ট্র্যাক করেই তদন্তে সাফল্য পায় পুলিস। বড় বউ অনন্যার মোবাইলের কল লিস্টের সূত্র ধরে তদন্তে সাফল্য আসে।কল লিস্টে একটি অচেনা নম্বর থেকে বেশ কয়েকবার ফোন এসেছিল নিখোঁজ হওয়ার দিন। জানা যায় ওই নম্বর ছিল রাজমিস্ত্রি সুভাষের। রবিবার মুর্শিদাবাদের সুতি এলাকায় অভিযান সুভাষের বাড়িতে অভিযান চালায় নিশিন্দা থানার পুলিস। জানা যায় এখানে একদিন থাকার পর মুম্বই (Mumbai)চলে যায় সবাই। আপাতত মুম্বাইয়ের তাদের সঠিক অবস্থান জানার চেষ্টা করছে তদন্তকারী অফিসারেরা। একটি বিশেষ দল গঠন করে মুম্বইতে পাঠানোর তোড়জোড় শুরু হয়েছে।তবে রাজমিস্ত্রির প্রেমে পড়ে দুই বিবাহিত মহিলার এমন কাণ্ড অবাক করেছে সকলকেই।
 

Share this article
click me!