Viral Video: আফগানিস্তান নয়, এলাকা দখল করতে এই রাজ্যে দিনের বেলায় চলছে গুলি

দিনের আলোয় প্রকাশ্যে গুলি চালানোর ভিডিও ভাইরাল ইসলামপুরে। দুস্কৃতীরা প্রকাশ্যে রাইফেল  থেকে গুলি ছুঁড়ছে। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ বলেও দাবি স্থানীয় প্রধানের। 

Asianet News Bangla | Published : Sep 5, 2021 5:45 PM IST

দিনের আলোয় প্রকাশ্যে গুলি চালানোর ভিডিও ভাইরাল ইসলামপুরে। দুস্কৃতীরা প্রকাশ্যে রাইফেল  থেকে গুলি ছুঁড়ছে। উত্তর দিনাজপুরের ইসলামপুরের গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের ভদ্রকালী এলাকার জাগিরগছে এই ঘটনা।  তৃণমুলের গোষ্ঠী দ্বন্ধে হয়েছে বলেই জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। প্রায় একই মত তৃনমূল কংগ্রেসের পঞ্চায়েত প্রধানের। প্রধান মহঃ রহিসউদ্দীন এর দাবি বারংবার বুঝিয়েও এই গোষ্ঠী দ্বন্ধকে মেটানো যাচ্ছে না। প্রধানের দাবি এই সমস্যার কথা তিনি জানিয়েছেন প্রশাসন কেও। কিন্তু কোনও ফল হয়নি। এই দুই গোষ্ঠীর সংঘর্ষের ঘটনায় এলাকার মানুষ আতঙ্কে আছেন বলেও জানিয়েছেন তিনি।   

রবিবার সকালে ইসলামপুর ব্লকের ভদ্রকালীতে প্রকাশ্যে এই গুলি চালানোর ঘটনা ঘটে। এলাকার দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরেই উত্তেজনা চলছি। এদিন আবারও তা প্রকাশ্যে আসে। রবিবার দুই পক্ষের সংঘর্ষের পরে বিকেলের দিকে একটা ভিডিও ভাইরাল হয়। যেই ভিডিওতে দেখা যাচ্ছে স্থানীয় যুবকরা প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে দিনের বেলায় গুলি চালাচ্ছে।  এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ইসলামপুর মহাকুমা জুড়ে।  গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান মোহাম্মদ রহিসউদ্দিন জানান  এমন একটা ঘটনার খবর পেয়েছি একটি ভিডিও দেখেছি। এই ভদ্রকালী এলাকায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে। সেই গোষ্ঠীদ্বন্দ্বের জেরে আজকে প্রকাশ্যে গুলি চালিয়েছে কিছু যুবক। আমি ইসলামপুর পুলিশ জেলার এসপি সাহেব কে জানিয়েছি।

করোনা-মহামারিকালে বদলে গেছে প্রেমের সংজ্ঞা, এখন আর বাইরে নয় নিরাপদে ঘরে বসে প্রেমালাপ নতুন প্রজন্মর

সাবধান, আপনার কোভিড ১৯ টিকা আসল তো, রইল কোভিশিল্ড-কোভ্যাক্সিন-স্পিটনিক ভি চেনার সহজ উপায়

সুর চড়ছে বিশ্বভারতীর আন্দোলনের, এক দিকে রিলে অনশন, অন্যদিকে শিক্ষক দিসবের সম্মান উপাচার্যকে

অন্যদিকে ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানান, ভিডিওটি তারা পেয়েছেন, এখনো কোনো অভিযোগ দায়ের হয়নি, গোটা বিষয়টা তদন্ত করে দেখা হচ্ছে, এবং উপযুক্ত ব্যবস্থা নেওয়ার কথাও বলেছেন তিনি।
 

Share this article
click me!