'কাউকে বরদাস্ত করব না', হামলার পর দিলীপকে জানালেন বিজেপির প্রাক্তন রাজ্য সম্পাদক

তৃণমূলের পর এবার বিজেপিতে টিকিট বন্টন নিয়ে ব্যাপক ভাঙচুর। খড়গপুরে বিজেপির প্রাক্তন রাজ্য সম্পাদকের বাড়িতে হামলার অভিযোগ।  খড়গপুর পৌরসভা নির্বাচনের কনভেনার তুষার মুখোপাধ্য়ায়ের বাড়িতে হামলা চালায় বিক্ষুব্ধ বিজেপি কর্মী সমর্থকরা।

 

Web Desk - ANB | Published : Feb 8, 2022 8:09 AM IST / Updated: Feb 08 2022, 02:22 PM IST

পুরভোটের প্রাক্কালে  (WB Municipal Elections 2022)  তৃণমূলের পর এবার বিজেপিতে টিকিট বন্টন নিয়ে ব্যাপক ভাঙচুর। খড়গপুরে বিজেপির প্রাক্তন রাজ্য সম্পাদকের বাড়িতে হামলার অভিযোগ। রাজ্যে ইতিমধ্যেই পুরভোটে তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করতেই একাধিক জায়গায় টায়ার জ্বলেছে, অবরোধ হয়েছে। ক্ষোভের আগুনে দল ছেড়েছেন অনেকেই। এবার  বিজেপিতে টিকিট ইস্যুতে উত্তাল খড়গপুর। খড়গপুর পৌরসভা নির্বাচনের কনভেনার তুষার মুখোপাধ্য়ায়ের (BJP Leader Tushar Mukherjee) বাড়িতে হামলা চালায় বিক্ষুব্ধ বিজেপি কর্মী সমর্থকরা।

তৃণমূলের পর এবার বিজেপির গোষ্ঠী কোন্দল চরমে। টিকিট না পেয়ে বিজেপির রাজ্য কমিটির সদস্য তথা খড়গপুর পৌরসভা নির্বাচনের কনভেনার তুষার মুখোপাধ্য়ায়ের বাড়িতে হামলা চালায় বিক্ষুব্ধ বিজেপি কর্মী সমর্থকরা। এলাকারই শক্তি কেন্দ্র প্রমুখ সৌমেন দাসের স্ত্রীকে টিকিট না দেওয়ায় সৌমেন দাস সহ বিক্ষুব্ধ বিজেপির কর্মী-সমর্থকেরা কয়েকজন মহিলা মিলে বিজেপির এই নেতার বাড়িতে ব্যাপক হামলা চালায়। ভেঙ্গে দেওয়া হয় বাড়ির সামনে থাকা গাড়ি। বাড়ির জানালার কাচ ভেঙে দেওয়া হয়। ইট বৃষ্টি হয় গটা বাড়িজুড়ে। রাতেই ওই বিজেপি নেতা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তদন্ত করে যায়। যদিও ওই নেতা তুষার মুখার্জি জানিয়েছেন শক্তি কেন্দ্র প্রমুখ সৌমেন  দাস বিলু আগেই জানিয়ে দিয়েছিল তার স্ত্রীকে টিকিট না দিলে অবস্থা খারাব করে দেবো। গতকাল বিজেপির প্রার্থী তালিকা প্রকাশের পর তার বাড়িতে হামলা চালায়। যদিও ওই নেতা জানিয়েছেন, 'দিলীপ ঘোষের সঙ্গে কথা হয়েছে। যারা এই ঘটনা ঘটিয়েছে কাউকে বরদাস্ত করা যাবে না।'

আরও পড়ুন, 'ওর হাতে রক্ত লেগে', মমতাকে নাম না করে তোপ, উত্তরপ্রদেশবাসীকে সতর্ক করলেন শুভেন্দু

এদিকে, মধ্যরাতে প্রার্থী তালিকা ঘোষণা করে চমক দিল বিজেপি নেতৃত্ব। তবে, খড়্গপুর-মেদিনীপুরের প্রার্থী তালিকায় আছে নানা চমক। যেমন, খড়্গপুর পৌরসভার ৩৩ নং ওয়ার্ডে বিজেপি প্রার্থী হয়েছেন স্বয়ং বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায় । প্রেমবাজার-হিজলি এলাকার ওই ওয়ার্ডে তৃণমূল প্রার্থী বর্ষীয়ান রাজনীতিবিদ জহর পাল। কাজেই, বেশ ভালোই টক্কর হতে চলেছে। প্রসঙ্গত  , দিনকয়েক আগে হিরণ নিজেই ভোটে দাঁড়ানোর ইচ্ছে প্রকাশ করেছিলেন। এও জানিয়েছিলেন, দল তাঁকে খড়্গপুরের ভোটার হওয়ার নির্দেশ দিয়েছে। ওই ৩৩ নং ওয়ার্ডেই এখন হিরণ থাকেন। ওই ওয়ার্ডের ভোটারও হয়ে গেছেন। সম্প্রতি, বিজেপির রাজ্য সভাপতির সঙ্গে সাক্ষাতও করে এসেছিলেন তিনি। এরপরই, হিরণের ইচ্ছের উপর সিলমোহর দেয় রাজ্যের বিজেপি নেতৃত্ব। প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয় সোমবার। এছাড়াও, ২ নং ওয়ার্ডে চরণজিৎ সিং প্রার্থী হয়েছেন, সম্প্রতি যাঁকে অসুস্থ অবস্থা থেকে তুলে নিয়ে গিয়েছিল পুলিশ। এছাড়াও, খড়্গপুরের উত্তর মণ্ডল সভাপতি তথা দিলীপ ঘোষ ঘনিষ্ঠ দীপসোনা ঘোষ ১৯ নং ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন।

Read more Articles on
Share this article
click me!