ডায়মন্ড হারবারে বিজেপির ফ্লেক্স ও পতাকা পোড়ানোর অভিযোগ, ক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী

পুরভোটের আগে ডায়মন্ড হারবার পুরসভা নির্বাচনে ৬নং ও ১১ নং ওয়ার্ডে তৃণমূলের বিরুদ্ধে বিজেপির ফ্লেক্স ও পতাকা পোড়ানোর অভিযোগও উঠেছে।  প্রচারে গিয়ে ক্ষোভের মুখে পড়ল তৃণমূল কংগ্রেসের  প্রার্থী রাজর্ষী দাস। 

Web Desk - ANB | Published : Feb 13, 2022 9:11 AM IST / Updated: Feb 13 2022, 02:48 PM IST

পুরভোটের (WB Municipal Elections 2022) আগে উত্তেজনা ডায়মন্ড হারবার পুরসভায় ( Diamond Harbour Municipality )।  উল্লেখ্য, সদ্য ৪ পুরনিগমের ভোট শেষ হল। এদিকে ২৭ ফেব্রুয়ারী ডায়মন্ড হারবার পুরসভার নির্বাচন। আর তার আগেই একের পর এক অভিযোগ উঠল ডায়মন্ড হারবারে।প্রচারে গিয়ে ক্ষোভের মুখে পড়ল তৃণমূল কংগ্রেসের  প্রার্থী রাজর্ষী দাস। পাশাপাশি ডায়মন্ড হারবার পুরসভা নির্বাচনে ৬নং ও ১১ নং ওয়ার্ডে তৃণমূলের বিরুদ্ধে বিজেপির ফ্লেক্স ও পতাকা পোড়ানোর অভিযোগও উঠেছে। 

রবিবাসরীয় প্রচারে গিয়ে ক্ষোভের মুখে পড়ল তৃণমূল কংগ্রেসের  প্রার্থী রাজর্ষী দাস । আগামী ২৭ ফেব্রুয়ারী ডায়মন্ড হারবার পুরসভার নির্বাচন। তার আগেই সকাল থেকে নিজের  ওয়ার্ডে রবিবাসরীয়র প্রচারে ডায়মন্ড হারবার পুরসভার ৪ নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী রাজর্ষী দাস। প্রসঙ্গত ২০১৩ এর পুর নির্বাচনে ডায়মন্ড হারবার পুরসভার ৪ নং ওয়ার্ডে জয়ী হয় সিপিআইএম। এরপরে গত ৪ বছর পৌর প্রশাসক দিয়ে পুরসভা পরিচালনা করা হয়। আর এবার ৪ নং ওয়ার্ডে প্রচারে গিয়ে ক্ষোভের মুখে পড়লেন তৃণমূল প্রার্থী রাজর্ষী দাস। 

আরও পড়ুন, 'শান্তিপূর্ণ ভোট করতে ব্যর্থ কমিশন', সোমবার ফল প্রকাশের দিনেই প্রতিবাদ মিছিলের ডাক বিজেপির

অভিনবভাবে এলাকার সমস্যা ও সাধারণ মানুষের অভিযোগ খাতায় নথিভুক্ত করে চলছে নির্বাচনী প্রচার। এরই মাঝে তৃণমূল প্রার্থীকে দেখে ক্ষোভ উগরে দেন এলাকাবাসীরা। তাদের অভিযোগ দীর্ঘদিন দিন ধরে এলাকায় একাধিক সমস্যা পুরসভাকে জানালেও মেলেনি সুরাহা। তাই প্রার্থীকে দেখে ক্ষোভ উগরে দেন এলাকাবাসীরা। অন্যদিকে ঘটনায় তৃণমূল প্রার্থী রাজর্ষী দাস বলেন, ৪ নং ওয়ার্ডে সি পি আই এম এর কাউন্সিলার ছিলেন সুজাতা হালদার। তাই পুরসভা চাইলেও ৪ নং ওয়ার্ডে সেভাবে কাজ হয়নি। তাই এলাকার মানুষদের ক্ষোভ রয়েছে।

অপরদিকে,  শাসতদলের বিরুদ্ধেই অভিযোগ ডায়মন্ড হারবারে। ডায়মন্ড হারবার পুরসভা নির্বাচনে ৬নং ও ১১ নং ওয়ার্ডে বিজেপির ফ্লেক্স ও পতাকা পোড়ানোর  অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ডায়মন্ড হারবার পুরসভার  রথতলার ঘটনা ।অভিযোগ, গত শনিবার রাতে   বিজেপির ডায়মন্ড হারবার জেলা কার্য্যালয় থেকে দুটি ওয়ার্ডের জন্য দুশর বেশি ফ্লেক্স  আসে  বিজেপির সুমনা সাঁতরা ৬ নং ওয়ার্ডের প্রার্থী ও ১১ নং ওয়াডের প্রার্থী  মহিতোষ সরদার জন্য। বিজেপি টাউন  মন্ডলের প্রাক্তন যুব সভাপতি সুরজিৎ দাসের বাড়িতে রাখা হয় ফ্লেক্সগুলো। অভিযোগ সেখান থেকে তৃণমূল আশ্রীত দুস্কৃতীরা ফ্লেক্স বের করে নিয়ে   রাতে পুড়িয়ে দেয় বলে অভিযোগ। যদিও বিষয়টি ভিত্তিহিন বলে দাবি তৃণমূলের । ঘটনার জেরে চাঞ্চল্য এলাকায়। 

Share this article
click me!