২ দিনের উত্তরবঙ্গ সফরে মমতা বন্দ্যোপাধ্যায়, জলপাইগুড়ি ও কোচবিহারের রাজনৈতিক সমাবেশ

  • মঙ্গলবার থেকে ২ দিনের উত্তরবঙ্গ সফর
  • দুটি সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়
  • আসন্ন বিধানসভা নির্বাচনের আগে সভা 
  • গুরুত্ব দিচ্ছেন উত্তরবঙ্গে ভোট ব্যাঙ্কের ওপর 
     

Asianet News Bangla | Published : Dec 14, 2020 5:25 AM IST

আজ উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গ সফরে দুটি রাজনৈতিক সভা করবেন তিনি। আগামী ১৫ তারিখ জলপাইগুড়ি এবং ১৬ তারিখ কোচবিহার রাজনৈতিক সমাবেশ করবেন তিনি। 


এই সফর যথেষ্ট গুরুত্বপূর্ণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কাছে। গত লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গে যথেষ্ট খারাপ ফল হয়েছে তৃণমূল কংগ্রেসের। সেই জায়গা থেকে বিধানসভা নির্বাচনে ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ তৃণমূল কংগ্রেসের কাছে। উত্তর বঙ্গের বর্তমান পরিস্থিতিতে তৃণমূল যথেষ্ট চিন্তিত। আগামী বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গ নিয়ে যথেষ্ট আশাবাদী রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি। সেই জায়গা থেকে দলের কর্মী থেকে নেতাদের চাঙ্গা করতে এই সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ।  কয়েকদিন আগেই তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন তৃণমূল কংগ্রেসের গুরুত্বপূর্ণ নেতা মিহির গোস্বামী। আগামী দিনে আরো একাধিক নেতা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে পারেন এমনটাই দাবি বিজেপি নেতাদের। সেই পরিস্থিতি উত্তরবঙ্গের মাটি শক্ত করতেই মমতার এই সফর বলে মনে করা হচ্ছে। 


আগামী ১৫ ডিসেম্বর জলপাইগুড়ি এবিপিসি গ্রাউন্ডে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। জলপাইগুড়ি এবং নিউ আলিপুরদুয়ার জেলার তৃণমূল কংগ্রেস নেতাদের এই সভায় থাকতে বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

আগামী ১৬ ডিসেম্বর কোচবিহার রাস মেলা ময়দানে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কোচবিহার জেলার জেলা কর্মীরা থাকবেন এই সভায়। এ দুটি সভা বেলা ১২ টায় শুরু করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Share this article
click me!