মাদক মেশানো মদ খাইয়ে টোটো চালকে ফেলে দেওয়া হল নদীতে, জানুন তারপর কী হল

মদের মধ্যে মাদক মিশিয়ে টোটো চালককে খাইয়ে দিল দুই তরুণ। তারপর সেই দুই তরুণই টোটো চালককে হাতপা বেঁধে নদীতে ফেলে দেয় বলে অভিযোগ মালদায়।

Saborni Mitra | Published : Oct 29, 2022 5:50 PM IST

মদে মাদক মিশিয়ে অজ্ঞান করে হাত-পা বেঁধে টোটো চালককে নদীতে ফেলল দুই মদ্যপায়ী যুবক। মদের আসর থেকে দশ কলোমিটার দূরে সেতুতে থেকে মহানন্দা নদীতে ফেলে দেওয়া হয় টোটো চালককে। তেমই অভিযোগে উত্তাল মালদা । মালদহের চাঁচল থানার মাধবপুর সেতুর ঘটনা।শুক্রবার গভীররাতের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। তবে জেলেদের তৎপরতায় প্রানে বেঁচেছে ওই টোটোচালক।

জলে পড়া শব্দ শুনে ছুটে সেতুর নীচে থাকা জেলেরা ছুটে গিয়ে উদ্ধার করে ওই টোটোচালককে।খবর দেওয়া চাঁচল থানায়।তার প্রাথমিক চিকিৎসা করানো হয়েছে। পুলিশ জানিয়েছে,টোটো চালকের নাম অভিজিৎ সাহা।বাড়ি চাঁচল-১ ব্লকের মতিহারপুর গ্রাম পঞ্চায়েতের সোনারায় গ্রামে।অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে চাঁচল থানার পুলিশ।ধৃতদের নাম তোফিক আলী ও ওয়াস্তি আলী।তাদেরও বাড়ি সোনারায় গ্রামে।শনিবার তাদের চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।টোটোটির খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

টোটো চালক অভিজিৎ সাহা জানান,গ্রামের দুই যুবক আমার টোটো রিজার্ভ করে। চাঁচল থেকে মদ কিনে কলিগ্রাম ফুটবল মাঠে আসরে বসায়। সেই সময় তাঁকেও মদের আসরে যোগ দেওয়ার আহ্বান জানায়। প্রথম বারে এক গ্লাস পান করে কিছু হয়নি।দ্বিতীয়বার পান করতেই অজ্ঞান হয়ে যায় বলে জানিয়েছে টোটো চালক। তারপর তার হুঁশ ফেরেনি।

সকালে জ্ঞান ফেরার পর জানতে পারি ওরা আমাকে সেতু থেকে নদীতে ফেলে দেয়।জেলেরা আমার হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করে।পুলিশ তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করুক,এই দাবিতে থানায় অভিযোগ করেছি।

আরও পড়ুনঃ

রাত বাড়তেই আরও কমল তাপমাত্রা, শহরে ক্রমশ বাড়ছে উত্তুরে হাওয়ার প্রভাব

ফের দূষণের মাত্রা পারদ ছাপালো দিল্লিতে, বর্তমানে সেখানে বায়ুদূষণে মান "গুরুতর"

 

 

Share this article
click me!