ট্র্যাক্টরে চড়ে - তারকেশ্বরে পুজো দিয়ে জনসংযোগ অভিষেকের, ৪১তম দিনে হুগলিতে তৃণমূল নেতা

তৃণমূলে নবজোয়ার কর্মসূচিতে মঙ্গলবার হুগলি সফর করেন তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। চড়া রোদ আর ভ্যাপসা গরম উপেক্ষা করেই জনসংযোগ বাড়ান তিনি।

 

Saborni Mitra | Published : Jun 6, 2023 1:46 PM IST / Updated: Jun 06 2023, 07:37 PM IST

110
হুগলিতে অভিষেক

তৃণমূলে নবজোয়ার কর্মসূচিতে মঙ্গলবার হুগলিতে তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। কর্মসূচি ৪১তম দিনে পড়ল।

210
তারকেশ্বরে অভিষেক

এদিন জনসংযোগ যাত্রার অংশ হিসেবে তারকেশ্বরের ঐতিহ্যবাহী তারকনাথ মন্দির দর্শন করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি গর্ভগৃহে গিয়ে ভক্তিভরে শিব ঠাকুরের পুজো করেন। সঙ্গে ছিল তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতা আর কর্মীরা।

310
পঞ্চায়েতের প্রধান লক্ষ্য

তারকেশ্বর মন্দিরকে ঘিরে এলাকার উন্নয়ন করাই হবে পঞ্চায়েতের প্রধান লক্ষ্য। মন্দির দর্শনের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তেমনই জানিয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা। তিনি আরও বলেছেন, মন্দিরে কাটান সময় তাঁর কাছে অত্যান্ত গুরুত্বপূর্ণ।

410
তারনাথ মন্দির পরিদর্শন

আরও পাঁচটা সাধারণ দর্শকের মতই অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন তারকেশ্বরের মন্দির পরিদর্শন করেন। তিনি ঘুরে দেখেন দুধপুকুরও। পুকুরেও নামেন। প্রখর রোদ মাথায় নিয়ে রাজ্যের একপ্রান্ত থেকে অন্যপ্রান্ত ঘুরছেন তিনি।

510
প্রবল গরমে ঠাসা কর্মসূচি

দিনভর ঠাসা কর্মসূচি অভিষেকের। কখনও ট্র্যাক্টর চড়ে জনসংযোগ। কখনও আবার গেলেন তারকেশ্বরের মন্দিরে পুজো দিতে।

610
ট্র্যাক্টরে চড়লেন অভিষেক

হরিপালে ট্র্যাক্টরে চড়েন অভিষেক। তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্টে নিজের অভিজ্ঞতার কথা শোয়ার করেছেন। বলেছেন তিবি গর্বিত। হরিপালে ব্যাতিক্রমী রোডশোয়ের আয়োজন করা হয়েছিল।

710
হরিপালে বেচারাম মান্না

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তৃণমূল কংগ্রেসের জনসংযোগ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিঙ্গুর আন্দোলনের নেতা বেচারাম মান্না। অভিনব এই রোডশো দেখতে ছিল উৎসাহী জনতার ভিড়।

810
অভিষেকের কৃষক বন্দনা

সোশ্যাল মিডিয়ায় নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করে অভিষেক লিখেছেন, 'এই বঙ্গের প্রত্যেক কৃষক আমাদের সম্পদ। তাঁদের স্বার্থরক্ষায় আমরা সদা তৎপর। কথা দিচ্ছি, ‘মানুষের পঞ্চায়েত’ গঠন করে চাষি ভাই-বোনেদের জীবনেও উন্নয়নের নব জোয়ার আনব।

910
লক্ষ্য পঞ্চায়েত নির্বাচন

পঞ্চায়েত নির্বাচনকে মাথায় রেখেই তৃণমূল কংগ্রেসের এই নবজোয়ার কর্মসূচি। জনসংযোগ বাড়াতেই উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ সফর করছেন তিনি। কখনও পায়ে হেঁটে, কখনও আবার গাড়িতে চড়েই জনসংযোগ যাত্রা চালিয়ে যাচ্ছেন তিনি।

1010
অভিষেকের স্ত্রীকে ইডিতে তলব

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে বৃহস্পতিবার কয়লাপাচার মামলায় তলব করেছে ইডি। তাঁর বিদেশ যাত্রাও বন্ধ করে দিয়েছে। যা নিয়ে গতকালই উষ্মা প্রকাশ করেছেন তিনি। তবে স্ত্রীকে ইডি তলব করলেও তিনি যাত্রা যেতে বিরতি নেননি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos