দার্জিলিংয়ে এক মাসেরও বেশি সময় ধরে নাবালিকাকে ধর্ষণ, অপরাধ লুকোতে ১০ টাকা করে ঘুষ দিত বৃদ্ধ

মেয়েটিকে বেশ কয়েকবার ধর্ষণ করার পর অভিযুক্ত তাকে হুমকি দিয়েছিল যে, কাউকে কিছু বললে সে তাকে মেরে ফেলবে। শুধু তাই নয় প্রত্যেক বার ধর্ষণের পরে নাবালিকার মুখ বন্ধ রাখার জন্য তাকে ১০ টাকা করে দিত অভিযুক্ত।

Parna Sengupta | Published : Sep 6, 2023 2:25 PM IST

এক মাসেরও বেশি সময় ধরে একটানা ধর্ষণ! পঞ্চম শ্রেণি পড়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ৬৮ বছর বয়সী এক ব্যক্তিকে। সংবাদ সংস্থা পিটিআই-এর মতে, মেয়েটি তার মাকে গোটা ঘটনা খুলে বলে। এরপরেই পরিবার পুলিশে অভিযোগ দায়ের করে। বর্তমানে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এখন পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, মেয়েটি তার পরিবারের সঙ্গে ভারত-নেপাল সীমান্তের কাছে একটি গ্রামে থাকত। বাড়িতে একা দেখে অভিযুক্ত বৃদ্ধ তাকে কয়েকবার নিজের লালসার শিকার করে। ধর্ষণের পর সে নাবালিকাকে ১০ টাকা দিয়েছিল যাতে সে কাউকে কিছু না বলে।

তাকে লালসার শিকার করার পর ১০ টাকা দিত

বিষয়টি দার্জিলিংয়ের খোড়াবাড়ি থানার। পুলিশ জানিয়েছে, মেয়েটিকে বেশ কয়েকবার ধর্ষণ করার পর অভিযুক্ত তাকে হুমকি দিয়েছিল যে, কাউকে কিছু বললে সে তাকে মেরে ফেলবে। শুধু তাই নয় প্রত্যেক বার ধর্ষণের পরে নাবালিকার মুখ বন্ধ রাখার জন্য তাকে ১০ টাকা করে দিত অভিযুক্ত। মেয়েটির মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ পকসো আইনে মামলা রুজু করেছে। নাবালিকাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পুলিশ বর্তমানে বিষয়টি তদন্ত করছে।

তদন্তকারী অফিসার বলেছেন যে FIR নথিভুক্ত হওয়ার সাথে সাথে ব্যবস্থা নেওয়া হয়েছে এবং অভিযুক্তকে হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নির্যাতিতাকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়। আরও তদন্ত চলছে এবং POCSO আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। প্রয়োজন অনুযায়ী ওই নাবালিকার থেকে তথ্য নিতে ও তার চিকিৎসা করাতে একজন কাউন্সিলরের সহায়তা দেওয়া হবে। ঘটনার সম্পূর্ণ তদন্তের জন্য নির্যাতিতার সঙ্গেও কথা বলবেন তিনি, বর্তমানে তার মায়ের সঙ্গে কথা বলা হচ্ছে। বলা হচ্ছে, মেয়েটি যখন বাড়িতে একা থাকত, তখন অভিযুক্তরা তাকে মারধর করত।

নির্যাতিতা তার মায়ের সামনে তার ব্যথার কথা খুলে বলল

পুলিশ জানিয়েছে যে একদিন মেয়েটি তার মাকে বলেছিল যে সে খুব ভয় পেয়েছে এবং অভিযুক্তকে ভয় পেয়েছে। মা জানতে চাইলে তিনি পুরো বিষয়টি খুলে বলেন এবং এক মাসে একাধিক বার আসামি তাকে ধর্ষণ করেছে। ধর্ষণের পর সে প্রতিবারই তাকে হুমকি দিত যে, সে বিষয়টি কাউকে বললে সে তাকে মেরে ফেলবে এবং তার পরিবারেরও ক্ষতি করতে পারে। বর্তমানে নির্যাতিতা হাসপাতালে চিকিৎসাধীন এবং এখনও খুব আতঙ্কিত।

Share this article
click me!