Nusrat Jahan: 'সব রকম সাহায্য করব', ইডি-র উদ্দেশে আশ্বাস নুসরত জাহানের

আরেকদিকে, নুসরতকে ইডি-র তলব করাকে বিজেপির ‘প্রতিহিংসাপরায়ণতা’ বলে কটাক্ষ করেছে তৃণমূল। যদিও তৃণমূলের দাবি একেবারে উড়িয়ে দিয়েছে গেরুয়া শিবির।

Sahely Sen | Published : Sep 6, 2023 7:14 AM IST

ফ্ল্যাট বিক্রি করা নিয়ে রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের অবসরপ্রাপ্ত কর্মীদের কাছ থেকে ‘সেভেন সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’ নামক একটি সংস্থার ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়েছিল বিপুল অঙ্কের টাকা। সেই টাকা টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান নিয়েছিলেন বলে অভিযোগ অবসরপ্রাপ্ত কর্মীদের। লক্ষ লক্ষ টাকা দিয়ে দিলেও তাঁরা কেউ ফ্ল্যাট পাননি বলে অভিযোগ। সেই মামলায় নুসরত জাহানকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

১২ সেপ্টেম্বর টলি অভিনেত্রীকে ইডি দফতরে হাজিরা দিতে বলে হয়েছে। (বিস্তারিত পড়ুন- নুসরত জাহানকে কী প্রশ্ন করতে চলেছে ইডি?) সেই নোটিসের খবর প্রকাশ পাওয়ার দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও নুসরতের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অবশেষে মঙ্গলবার রাত্রিবেলা নিজের বক্তব্য জানালেন যশ-পত্নী। উত্তর ২৪ পরগনার হিঙলগঞ্জ কলেজ পরিদর্শনে গিয়ে বসিরহাটের এই তৃণমূল সাংসদ জানিয়েছেন যে, তাঁর কাছে তখনও পর্যন্ত কোনও কাগজ আসেনি। সারাদিন খুব ব্যস্ত থাকার দরুন নোটিসের বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন নুসরত।

আবাসন দুর্নীতিতে বিপুল অঙ্কের টাকা প্রতারণা করে বিলাসবহুল ফ্ল্যাট কেনার বিষয়ে নুসরত জাহানের বক্তব্য ছিল যে, তিনি ‘সেভেন সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’ সংস্থা থেকে অনেক টাকা ধার নিয়েছিলেন, যা পরে শোধও করে দিয়েছিলেন বলে দাবি করেছিলেন অভিনেত্রী। মঙ্গলবার ইডি-র তলবের বিষয়ে তিনি জোর দিয়ে বলেছেন, “যদি আমাকে ডাকা হয়, আমি তদন্তে সব রকম সাহায্য করব।"

আরেকদিকে, নুসরতকে ইডি-র তলব করাকে বিজেপির ‘প্রতিহিংসাপরায়ণতা’ বলে কটাক্ষ করেছে তৃণমূল। শাসকদলের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, ‘আসন্ন লোকসভা নির্বাচনের আগে মানুষের কাছে তৃণমূলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্যই এইসব পদক্ষেপ নিচ্ছে বিজেপি।’ যদিও তৃণমূলের এই দাবি একেবারে উড়িয়ে দিয়েছে গেরুয়া শিবির।

আরও পড়ুন- 

G20 Summit: ভারতে জি ২০ সম্মেলনে যোগ দিতে আসছেন জো বাইডেন, অনুপস্থিত থাকবেন শি জিনপিং ও ভ্লাদিমির পুতিন
'বিয়ের পুরোহিত নিজেই মন্ত্রের মানে জানেন না', হিন্দু বিয়ের রীতিরেওয়াজ নিয়ে এম কে স্ট্যালিনের চাঞ্চল্যকর মন্তব্য
৩০ বছর পর জন্মাষ্টমী তিথিতে অতি শুভ জয়ন্তী যোগ! সময়সূচি মেনে পুজো করলে শ্রী কৃষ্ণের কৃপালাভ করবেন ভক্তরা

Share this article
click me!