অভিজিৎ গঙ্গোপাধ্যায় শপথ গ্রহণের পরই নিজের কেন্দ্র তমলুকে, বড় সমস্যা সমাধানে তৎপর বিজেপি সাংসদ

শপথ গ্রহণ অনুষ্ঠানের পরই রাজ্যে ফেরেন। সোজা চলে যায় নিজের লোকসভা কেন্দ্র তমলুকে। ঘুরে দেখেন এলাকা। বিভিন্ন মানুষের সঙ্গে তিনি কথা বলেন।

 

Saborni Mitra | Published : Jul 2, 2024 5:14 PM IST

তমলুক লোকসভা কেন্দ্রের সাংসদ অভজিৎ গঙ্গোপাধ্যায়। লোকসভায় শপথ গ্রহণ অনুষ্ঠানের পরই স্পষ্ট করে জানিয়ে দিলেন তিনি প্রথম স্থানীয়দের জন্য কোন কোন কাজে প্রথম মনোযোগ দেবেন। লোকসভা নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ে তিনি হারিয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবাংশু ভট্টাচার্যকে।

শপথ গ্রহণ অনুষ্ঠানের পরই রাজ্যে ফেরেন। সোজা চলে যায় নিজের লোকসভা কেন্দ্র তমলুকে। ঘুরে দেখেন এলাকা। বিভিন্ন মানুষের সঙ্গে তিনি কথা বলেন। সেইসময়ই তিনি জানতে পারেন এলাকার মানুষের কাছে একটি বড় সমস্যা হল ট্রেন। দক্ষিণ-পূর্ব রেলের শাখায় ট্রেন চলাচল নিয়ে সমস্যা রয়েছে। ট্রেন নিয়মিত না চলায় যাত্রীদের সমস্যায় পড়তে হয়। সেই কথা জানতে পেরেছেন। দ্রুত সেই সমস্যা যাতে সমাধান করা যায় তার চেষ্টা করবেন বলেও জানিয়েছেন স্থানীয়দের। সংসদে শপথ গ্রহণের পরই রাজ্যে ফিরে অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় সোজা চলে যায় তমলুকে। সেখানেই দীর্ঘ সময় কাটান।

স্থানীয়দের অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় খুব তাড়াতা়ড়ি দক্ষিণ পূর্ব রেলের জিএমএর সঙ্গে কথা বলে সমস্যার কথা বলবেন বলেও জানিয়েছেন বিজেপি সাংসদ। প্রথমিক কথা তিনি বলেরখেছেন বলেও জানিয়েছেন। তাঁর দাবি জিএম কথা দিয়েছেন, খুব তাড়াতাড়ি সেই সমস্যা যাতে মিটে যায় তারও চেষ্টা করবেন তিনি। এই নিয়ে প্রয়োজনে আবারও কথা বলবেন বলেও আশ্বাস দিয়েছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

স্থানীয়রা জানিয়েছেন, লোকাল ট্রেন নিত্যদিনই দেরি করেন। অনেক দিন ট্রেন বাতিল করা হয়। একটি ট্রেন বাতিল মানে দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়। এক থেকে দেড় ঘণ্টা দেরিতেও ট্রেন চলে। যাতে সমস্যায় পড়তে হয় নিত্য যাত্রীদের। স্থানীয়রাও এই সমস্যা দ্রুত সমাধানের আর্জি পেশ করেছেন প্রাক্তন বিচারপতি ও বর্তমান সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের কাছে।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ৭ জুলাই রথযাত্রার দিন ১২ রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Daily Horoscope Live: ৬ জুলাই শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Agnimitra Paul : মহুয়া মৈত্রকে এ কি বললেন অগ্নিমিত্রা? আসুন দেখে নি গোটা ভিডিও টি
Suvendu Adhikari Live :মেচেদায় রথযাত্রা মহোৎসবে সামিল শুভেন্দু অধিকারী, দেখুন সরাসরি
সৎভাই গ্রেফতার! বেশ কয়েকজন মহিলাও জড়িত, তবে সকলেই পলাতক! | Magrahat | South 24 Parganas