বাড়ি ফিরতে পারবেন না, যদি...' এবার কাদের চরম হুঁশিয়ারি দিলেন অভিজিৎ গাঙ্গুলি

এবারের লোকসভা ভোটে অন্যতম হাইভোল্টেজ লোকসভা কেন্দ্র তমলুক। এখান থেকে বিজেপি এবার প্রার্থী করেছে কলকাতা হাইকোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে।

Parna Sengupta | Published : Apr 22, 2024 8:30 AM IST / Updated: Apr 22 2024, 02:01 PM IST

একের পর এক বিতর্কিত মন্তব্য করে ভোটের উত্তাপ বাড়িয়েছেন তমলুকের বিজেপি প্রার্থী ও প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর নিশানায় সবসময়ই থাকে তৃণমূল। তবে এবার নিশানা বদলে গেল। লোকসভা ভোটের প্রচার পর্বে এবার আইপ্যাককে একহাত নিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। আইপ্যাক কর্মীদের উদ্দেশে হুঁশিয়ারি দিয়ে রাখলেন, কেউ ষড়যন্ত্র করলে আগামীতে দুর্দিন অপেক্ষা করছে তাঁদের জন্য।

উল্লেখ্য, এই আইপ্যাক সংস্থার সঙ্গেই এককালে জড়িত ছিলেন প্রশান্ত কিশোর। যদিও এখন আর এই সংস্থার সঙ্গে যুক্ত নন তিনি। অতীতে পিকের হাত ধরে আইপ্যাক বঙ্গ রাজনীতিতে তৃণমূলের হয়ে কাজ করেছে। এখন পিকে পরবর্তী সময়েও আইপ্যাক প্রসঙ্গে বিভিন্ন চর্চা শোনা যায় বঙ্গ রাজনীতিতে।

তৃণমূলকে নিশানার পাশাপাশি সেই আইপ্যাক সতর্ক করে দিলেন প্রাক্তন এই বিচারপতি। তিনি বলেন, ‘একটি সংস্থা আছে আইপ্যাক। তাদের কিছু কর্মী… তারা এবারও ষড়যন্ত্র করতে নেমে পড়েছে। তাদের সামনে ঘোর দুর্দিন আসছে। এটুকু শুধু বলতে পারি।’

আর এবার লোকসভা ভোটের আবহে আইপ্যাক কর্মীদের উদ্দেশে একেবারে হুঁশিয়ারি দিয়ে রাখলেন অবসরপ্রাপ্ত বিচারপতি। তমলুকের বিজেপি প্রার্থীর সতর্ক বাণী, ‘তারা টাকার বিনিময়েই কাজ করুন, বা যেভাবেই করুন… সাবধানে থাকবেন। মানুষের গণতান্ত্রিক ইচ্ছার বিরোধিতার জন্য যদি কোনও ষড়যন্ত্র করেন, তাহলে তারাও কিন্তু বাড়ি ফিরবেন না।’

অবসরপ্রাপ্ত বিচারপতি তথা বিজেপি প্রার্থীর আইপ্যাককে নিশানা করে এই মন্তব্যের প্রেক্ষিতে তৃণমূল বা অন্যান্য রাজনৈতিক দলগুলির এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এবারের লোকসভা ভোটে অন্যতম হাইভোল্টেজ লোকসভা কেন্দ্র তমলুক। এখান থেকে বিজেপি এবার প্রার্থী করেছে কলকাতা হাইকোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে। অন্যদিকে তৃণমূলের থেকে প্রার্থী হয়েছেন ঘাসফুল শিবিরের তরুণ নেতা দেবাংশু ভট্টাচার্য।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!