পদত্যাগ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়? ভোটের পরে কী হতে চলেছে! জানা গেল চমকে দেওয়ার মত তথ্য

তমলুকের হেভিওয়েট বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে নিজের জেলায় জোড়া সভা করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর সেই সভা থেকেই রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়ে বোমা ফাটালেন প্রাক্তন জাস্টিস।

Parna Sengupta | Published : Apr 22, 2024 3:20 AM IST

আগেও একাধিকবার দুর্নীতি ইস্যু নিয়ে রাজ্য সরকারকে তুলোধোনা করেছেন তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। আর এবার মুখ্যমন্ত্রীর পদত্যাগের মন্তব্য করে ভোটের মাঝেই শোরগোল ফেলে দিলেন। এদিকে, ২৬শে এপ্রিল দ্বিতীয় দফার নির্বাচন রাজ্যে। বর্তমানে শেষ মুহূর্তের প্রচারে ব্যস্ত সকল রাজনৈতিক দল। এদিন তমলুকের হেভিওয়েট বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে নিজের জেলায় জোড়া সভা করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর সেই সভা থেকেই রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়ে বোমা ফাটালেন প্রাক্তন জাস্টিস।

লোকসভা ভোটের কিছুদিন আগেই বিচারপতির আসন ছেড়ে রাজনীতির ময়দানে যোগ দিয়েছেন অভিজিৎ। আর রাজ্যের প্রধান বিরোধী দল গেরুয়া শিবিরে যোগদান করেই ঝাঁঝালো বক্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের। এদিন মঞ্চ থেকে পরিষ্কার তিনি জানান ‘পদত্যাগ করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়’।

বিস্ফোরক মন্তব্য করে অভিজিৎ বলেন, ‘আমরা ইতিমধ্যেই বুঝে গিয়েছি বাংলায় ৪২টি আসনের মধ্যে ২৫টি আসন পেতে চলেছে বিজেপি। আর আমাদের কাছে এও খবর আছে, যে মমতা বন্দ্যোপাধ্যায় নাকি পদত্যাগের তোড়জোড় করছেন। কারণ বুঝে গিয়েছেন ওনার পক্ষে আর বাংলা চালানো সম্ভব নয়। উনি চুরির রানি হিসেবে পরিচিত হয়েই গেছেন। এবার বদল আনতে হবে।’

ভরা সভায় দাঁড়িয়ে প্রাক্তন বিচারপতি বলেন, ‘তৃণমূলের দালালরা যদি ভোট চাইছে আসে তাহলে তাদের জিজ্ঞেস করবেন যে অন্ন-বস্ত্র-বাসস্থান যা দেওয়ার প্রতিশ্রুতি করেছিল এই তৃণমূল সরকার, সেগুলি কোথায়?’ প্রসঙ্গত, তমলুক লোকসভা কেন্দ্রের অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিপরীতে দাঁড়াচ্ছেন তৃণমূলের তরুণ মুখ দেবাংশু ভট্টাচার্য। এর কেন্দ্রের অন্তর্গত ৭টা বিধানসভার মধ্যে রয়েছে শুভেন্দু অধিকারীর গড় নন্দীগ্রামও।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!