ফের একবার রাজ্যে সাইবার প্রতারণা! অনলাইন ট্রেডিং-এর ফাঁদে পা দিয়ে খোয়ালেন লক্ষাধিক

আবারও অনলাইন স্ক্যামের (Online Scam) শিকার। ট্রেডিংয়ে বেশি উপার্জনের লোভে প্রতারণার ফাঁদে পা দিলেন এক ফুটবলার (Footballer)। কোলাঘাটের সেই প্রতিভাবান ফুটবলারটি খোয়ালেন প্রায় আড়াই লক্ষ টাকা।

Subhankar Das | Published : Aug 18, 2024 1:33 PM IST

আবারও অনলাইন স্ক্যামের (Online Scam) শিকার। ট্রেডিংয়ে বেশি উপার্জনের লোভে প্রতারণার ফাঁদে পা দিলেন এক ফুটবলার (Footballer)। কোলাঘাটের সেই প্রতিভাবান ফুটবলারটি খোয়ালেন প্রায় আড়াই লক্ষ টাকা।

ইতিমধ্যেই পুলিশের (Police) দ্বারস্থ হয়েছেন তিনি। এই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাটের মেশোড়া এলাকার বাসিন্দা হলেন সৌরভ সামন্ত। ঐ যুবক কলকাতার একটি ক্লাবের হয়ে ফুটবলও খেলেন। জানা যাচ্ছে, চলতি মাসের শুরুতেই টেলিগ্রামে তিনি একটি লিঙ্ক পান।

Latest Videos

যেখানে অনলাইন ট্রেডিংয়ে বিপুল লাভের হাতছানি রয়েছে বলে জানানো হয়। আর তা দেখতে পেয়ে সেইমতোই প্রতারকদের ফাঁদে পা দিয়ে একদিনেই ২ লক্ষ ৪৯ হাজার ৪৪৩ টাকা খোয়ান তিনি। অভিযোগ আসছে, প্রথম পর্যায়ে এক হাজার টাকা বিনিয়োগ করেন তিনি। তবে তার কিছুক্ষণের মধ্যে ২৩১৮ টাকা প্রফিট পান। স্বাভাবিকভাবেই আগ্রহ বেড়ে যায় তাঁর।

পরবর্তীতে ফের বিপুল পরিমাণ টাকা বিনিয়োগ করেন ঐ যুবক। কিন্তু তা আর ফেরৎ পাননি। তখনই বুঝতে পারেন যে, তিনি প্রতারিত হয়েছেন। অবশেষে ঐ যুবক সাইবার থানার দ্বারস্থ হন। এদিকে ওই যুবকের অভিযোগ পেয়েই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছেন পুলিশ কর্তারাও।

এই বিষয়ে জেলা পুলিশ সুপার সৌম্যদীপ ভট্টাচার্য জানিয়েছেন, দিন দিন সাইবার প্রতারণার ঘটনা বেড়েই চলেছে। শেয়ার ট্রেডিংয়ের নাম করে প্রতারণার এমন একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনার তদন্ত চলছে।

সবমিলিয়ে ফের একবার সাইবার প্রতারণার শিকার হলেন রাজ্যেরই এক বাসিন্দা। ট্রেডিংয়ে বেশি উপার্জনের লোভে ফাঁদে পা দিলেন। আর খোয়ালেন লক্ষাধিক টাকা। জানা যাচ্ছে, প্রায় আড়াই লক্ষ টাকা খোয়ালেন কোলাঘাটের সেই প্রতিভাবান ফুটবলারটি। আপাতত তদন্ত চলছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today