মহিলাকে ধাক্কা মেরে চলে গেল দিলীপ ঘোষের কনভয়! ফিরেও তাকালো না কেউ

কনভয়ের ধাক্কা খাওয়ার পরও দিলীপ ঘোষ অথবা ওই কনভয়ে থাকা কেউ আহত মহিলার দিকে ফিরে তাকান নি বলে অভিযোগ। আর এই ঘটনার পরিপ্রেক্ষিতে ক্ষোভ বাড়ে এবং পথ অবরোধে নামেন স্থানীয় বাসিন্দারা।

Parna Sengupta | Published : Aug 18, 2024 1:01 PM IST

বিজেপি নেতা দিলীপ ঘোষের কনভয় নিয়ে বড় খবর। এক মহিলাকে ধাক্কা মেরে চলে গেল দিলীপ ঘোষের কনভয়। এমন দুর্ঘটনার ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ি থানার অন্তর্গত কড়িধ্যা গ্রাম পঞ্চায়েতের মদ দোকান মোড় এলাকায়। রবিবার সকালবেলায় বুধ গ্রাম থেকে হেনা বিবি নামে এক মহিলা মোটর বাইকের পিছনে চড়ে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল আসছিলেন। সেই সময় মদ দোকান মোড় এলাকায় তিনি এমন দুর্ঘটনার কবলে পড়েন।

দিলীপ ঘোষের কনভয়ের ধাক্কায় আহত হন ওই মহিলা। আহত অবস্থায় ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তার চিকিৎসা করানো হয়। প্রাথমিক চিকিৎসার পর ওই মহিলা আপাতত সুস্থ রয়েছেন বলে জানা গিয়েছে। 

Latest Videos

স্থানীয় বাসিন্দাদের পাশাপাশি আহত মহিলার অভিযোগ, দিলীপ ঘোষের কনভয়ে থাকা কোন এক গাড়ি তাকে ধাক্কা মারে। অনেকে আবার দাবি করছেন, কনভয়ের সঙ্গে থাকা পুলিশের গাড়ির সঙ্গে ধাক্কা হয় ওই মহিলার। পরে আবার পুলিশের একটি গাড়ি এসেই ওই মহিলাকে উদ্ধার করে নিয়ে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে যায়। ওই মহিলার হাতে, কোমরে ও পায়ে চোট পেয়েছে বলে জানা যাচ্ছে।

এমন দুর্ঘটনার পর ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা ওই এলাকায় পথ অবরোধ শুরু করেন। পথ অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সিউড়ি থানার পুলিশ। তারা অবরোধকারীদের সঙ্গে কথা বলে অবরোধ তুলে দিতে সক্ষম হয়। স্থানীয় বাসিন্দাদের দাবি অনুযায়ী, জনবহুল ওই এলাকায় গাড়ির গতি নিয়ন্ত্রণ করার জন্য স্পিড ব্রেকার দিতে হবে। এছাড়াও দিলীপ ঘোষের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করতে হবে। পুলিশের তরফ থেকে এই সকল দাবি যাওয়ার পরিপ্রেক্ষিতে আশ্বাস দিলে স্থানীয় বাসিন্দারা অবরোধ তুলে নেন।

দিলীপ ঘোষ শনিবার সন্ধ্যায় বক্রেশ্বর আসেন। এরপর রবিবার সকালবেলায় তিনি তাঁতিপাড়া বাসস্ট্যান্ডে চায়ে পে চর্চা করার পর বক্রেশ্বর ধামে পুজো দিয়ে আহমেদপুরের উদ্দেশ্যে রওনা দেন। তবে কনভয়ের ধাক্কা খাওয়ার পরও দিলীপ ঘোষ অথবা ওই কনভয়ে থাকা কেউ আহত মহিলার দিকে ফিরে তাকান নি বলে অভিযোগ। আর এই ঘটনার পরিপ্রেক্ষিতে ক্ষোভ বাড়ে এবং পথ অবরোধে নামেন স্থানীয় বাসিন্দারা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |