নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ, ‘বিচার চাই’- দাবি তুলে পথে স্থানীয়রা, আগুন জ্বলল মধ্যমগ্রামে

স্থানীয় মানুষজন উত্তেজিত হয়ে ওই অভিযুক্তর বাড়ি সহ আত্মীয়দের দোকানপাট ভাঙচুর শুরু করে। পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখাতে শুরু করে এলাকাবাসী।

Parna Sengupta | Published : Sep 1, 2024 6:27 AM IST

মধ্যমগ্রামের রোহান্ডা পঞ্চায়েতের রাজবাড়ি এলাকায় এক নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ। 'উই ওয়ান্ট জাস্টিস' স্লোগান তুলে পথে নামলেন গ্রামবাসীরা। দোকানপাট ভাঙচুর করেন বিক্ষোভকারীরা, জানা গিয়েছে এমনটাই। শেষ পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ এবং কাঁদানে গ্যাসও ছোড়া হয় বলে জানা গিয়েছে।

রবিবার সকালে এলাকার এক বাসিন্দা বলেন, ‘নাবালিকাকে যৌন হেনস্থা করে এলাকার এক ব্যক্তি। সে বাড়িতে এসে মাকে সবটা জানায়। এরপরেও অভিযুক্তকে আড়াল করার চেষ্টা করছেন স্থানীয় পঞ্চায়েতের এক সদস্য।’

Latest Videos

যদিও তার আগেই এই খবর চাউর হয়ে যায়। স্থানীয় মানুষজন উত্তেজিত হয়ে ওই অভিযুক্তর বাড়ি সহ আত্মীয়দের দোকানপাট ভাঙচুর শুরু করে। পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখাতে শুরু করে এলাকাবাসী। পুলিশের সামনেই ব্যাপক ভাঙচুর চলানো হয় বলে অভিযোগ। এক পঞ্চায়েত সদস্যর বাড়িও ভাঙচুর করা হয়। ‘বিচার চাই’, দাবি তুলে পথে নামলেন গ্রামবাসীরা। ভাঙচুর চলল দোকানপাটে। বিক্ষোভ হটাতে পুলিশ শেষ পর্যন্ত লাঠিচার্জ শুরু করে। ছোড়া হয় কাঁদানে গ্যাসও। ঘটনাকে কেন্দ্র করে রবিবারও উত্তেজনা রয়েছে এলাকায়।

নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগে ইতিমধ্যেই মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে মধ্যমগ্রাম থানার পুলিশ। রবিবার সকালেও এলাকায় তীব্র উত্তেজনা রয়েছে। তবে যে কোনও পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সেখানে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্তকে আদালতে তুলে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন জানানো হবে বলে পুলিশ সূত্রে খবর। পরিস্থিতি সামাল দিতে লাঠি চার্জ করে পুলিশ। ছোড়া হয় টিয়ার গ্যাসও। এরপরেই ছত্রভঙ্গ হয়ে যায় ভিড়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'এটা মমতার গুলিয়ে দেওয়া টেকনিক!' মঞ্চে বিস্ফোরক রুদ্রনীল ঘোষ | Rudranil Ghosh | RG Kar Protest | BJP
শর্ত নিয়েই মমতার বাড়িতে যাচ্ছেন ডাক্তাররা, যা জানিয়ে গেলেন | RG Kar Protest Latest
পিছিয়ে নেই গ্রামের মহিলারাও, আর জি করের বিচারের দাবিতে পথে কুলতলির মৈপিঠের নাগরিক সমাজ | RG Kar
অনুদান ফেরালো মহিলারা! 'পরের বছর যদি না দেয় দেবে না' সাফ জানিয়ে দিল পুজো কমিটি | RG Kar Protest |