Amit Shah: মমতার হিম্মত নেই সিএএ আটকানোর, ভোট প্রচারে হুংকার অমিত শাহের

ভোটপ্রচারে আবারও বাংলায় এসেছেন অমিত শাহ। মালদা দক্ষিণে ও রায়গঞ্জে নির্বাচনী প্রচার করেন বিজেপি নেতা। সেখানেই এসএসসি রায়দান নিয়ে তৃণমূল সরকারকে নিশানা করেন তিনি।

 

Saborni Mitra | Published : Apr 23, 2024 12:06 PM IST

110
রাজ্যে অমিত শাহ

ভোট প্রচারে আবারও রাজ্যে এলেন অমিত শাহ। রায়গঞ্জ ও মালদা দক্ষিণে নির্বাচনী সভা করেন তিনি। নির্বাচনী প্রচারে তিনি এসএসসি রায় নিয়ে নিশানা করেন তৃণমূল কংগ্রস সরকারকে।

210
চাকরি বাতিল

সোমবারই কলকাতা হাইকোর্টের রায়ে ২৫৭৫৩ জনের চাকরি বাতিল হয়েছে। মঙ্গলবার স্কুল শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে রাজ্য সরকারকে নিশানা করেন অমিত শাহ।

310
অমিত শাহের মন্তব্য

অমিত শাহ বলেন,গতকালই ২৫ হাজার চাকরি বাতিল করেছে কলকাতা হাইকোর্ট। কেন করেছে ১০ লক্ষ ১৫ লক্ষ টাকা করে চাকরির জন্য ঘুষ নিত। মা বোনেরা আপনাদের কাছে আপনাদের ভাই-ছেলেদের চাকরি জোটানোর জন্য ১৫ লক্ষ টাকা আছে তো? নেই তো ? তা হলে ওরা চাকরি পাবেন কী ভাবে?

410
পার্থ চট্টোপাধ্যায়ের নাম অমিতের মুখে

রায়গঞ্জের জনসভায় প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নাম উল্লেখ করেন অমিত শাহ। তিনি বলেন, ওদের এক মন্ত্রীর ঘর থেকে ৫১ কোটি টাকা নগদ বেরিয়েছিল। এখন পার্থ চট্টোপাধ্য়ায় জেলে বসে আছেন।

510
বাংলা দুর্নীতির খনি

অমিত শাহ বলেন, আমি জানতে চাই এই কাটমানি, এই চাকরি, খনিতে দুর্নীতি বাংলায় আটকে দেওয়া উচিৎ। মমতা বন্দ্যোপাধ্য়ায় সেটা পারবেন না। এটা শুধুমাত্র নরেন্দ্র মোদী সরকারই বন্ধ করতে পারবেন।

610
৩০ আসনের আবেদন

মঙ্গলবার ভোট প্রচারে রাজ্যে এসে রাজ্য থেকে ৩০ টি আসনের আবেদন জানিয়েছেন। তিনি বলেছেন, ৩০ আসন জিতিয়ে দিন। মমতাদিদির হিম্মত হবে না উন্নয়ন আটকানোর।

710
মমতাকে নাম না করে নিশানা

ভোট প্রচারে বাংলায় এসে মমতাকে আক্রমণ করেন অমিত শাহ। তিনি বলেন, সিএএ কার্যকর হলে মমতার কী সমস্যা।

810
সিএএ নিয়ে হুংকার

সিএএ নিয়ে ভোট প্রচারে রীতিমত হুংকার দেন অমিত শাহ। তিনি বলেন, কংগ্রেস ও তৃণমূল কংগ্রেসের ক্ষমতায় হবে না সিএএ আটকানো।

910
আগে দার্জিলিংএ অমিত শাহ

এর আগে ভোট প্রচারে দার্জিলিংএ এসেছেন অমিত শাহ। তবে কুয়াশার কারণে আবহাওয়া খারাপ থাকায় দার্জিলিংএ নামতেই পারেননি।

1010
বিজেপির নেতারা রাজ্যে

লোকসভা নির্বাচনের প্রচারে বিজেপির শীর্ষ নেতৃত্বরা একাধিক ভোট প্রচারে রাজ্যে আসছেন। মোদী, রাজনাথ সিং, অমিত শাহের মত শীর্ষ নেতৃত্ব ভোট প্রচার করছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos