মুরগির ভেবে সাপের ডিম খাচ্ছেন না কি? ভাইরাল ভিডিও দেখলে গা ঘিন ঘিন করবে আপনার!

মালা বিবি, ডিমের অমলেট বানাতে গিয়ে একটি ডিম ফাটাতেই চমকে ওঠেন তিনি। এই বাড়িতে ডিম ভাঙার পর ওই ডিম থেকে বেরিয়ে আসে একটি সাপের বাচ্চা!

Parna Sengupta | Published : Jun 7, 2024 4:05 PM IST

মুরগি থেকে হাঁস-ডিম আমাদের ভীষণ প্রিয় একটা খাবার। প্রাতঃরাশে ডিম অনেকেই খান। এটিতে প্রোটিন, ভিটামিন ও অন্যান্য খনিজগুলির মত বিভিন্ন পুষ্টি উপাদান রয়েছে। সেই ডিম সত্যিই মুরগি বা হাঁসের তো! এই প্রশ্ন শুনে চোখ কপালে উঠছে কি! ঘটনাটা কিন্তু সত্যি।

আসানসোলের একটি পরিবারের ঘটনা দেখলে শিউরে উঠবেন আপনি। সকালে নিজের সন্তানের জন্য জলখাবার তৈরি করতে যাচ্ছিলেন জামুড়িয়ার খোটাদিহ এলাকার বাসিন্দা শেখ মান্নানের স্ত্রী মালা বিবি। তারা ডিমের অমলেট খাবে বলে আবদার করছিল। মালা বিবি, ডিমের অমলেট বানাতে গিয়ে একটি ডিম ফাটাতেই চমকে ওঠেন তিনি। এই বাড়িতে ডিম ভাঙার পর ওই ডিম থেকে বেরিয়ে আসে একটি সাপের বাচ্চা!

Latest Videos

ভুলবশত ওই ডিম দিয়ে অমলেট বানিয়ে তার বাচ্চাকে খাওয়ালে কি পরিণতি হত, এই ভেবে কুলকিনারা পাচ্ছেন না মালা বিবি। ডিমের ভিতর থেকে সাপের বাচ্চা বেরিয়ে আসার ঘটনাকে কেন্দ্র করে শুধুমাত্র এলাকার মানুষজনই নয়, ছোট ছোট শিশুরাও ডিম দেখলে সাপের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। মুরগির ডিম থেকে সাপ বের হওয়ার খবরে চাঞ্চল্য ছড়িয়েছে আসানসোলের আশেপাশের এলাকা গুলিতেও। এখন মানুষ ডিম খাওয়া প্রায় বন্ধ করে দিয়েছে। ডিমের বিক্রি কম হওয়ার কারণে দোকানদাররাও বেশ ক্ষতিগ্রস্ত হচ্ছেন বলে খবর।

ডিমের ভেতরে লম্বাটে ধরনের সাদা রঙের কি যেন একটা প্রাণী দেখতে পান তিনি। সেটির চোখ ও মুখ ছাড়াও লম্বা লেজ ছিল। প্রাণীটিকে দেখে একেবারে সাপের বাচ্চার মত মনে হচ্ছিল। গ্রামের সবাইকে এরপর ওই ডিমটি দেখানোর পর সকলেই সেটিকে সাপের ডিম বলেই চিহ্নিত করেন। এরপর থেকে খবরের শিরোনামে উঠে আসে এই ভাইরাল ভিডিও।

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
শিলিগুড়িতে বিহারের দুই চাকরিপ্রার্থীকে হেনস্থা বাংলাপক্ষর, তীব্র প্রতিক্রিয়া দিলীপ-শমীকের
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি