Arjun Singh: বৃহস্পতিবারই দিল্লি যাত্রা অর্জুনের, তাঁর সঙ্গে নাকি বিজেপিতে যোগ আরও এক তৃণমূল নেতার

২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময়ও তৃণমূল কংগ্রেস অর্জুনকে টিকিট দেয়নি। সেই সময়ও তিনি দল বদল করে বিজেপি শিবিরে যোগ দিয়েছিলেন। কিন্তু বিজেপিরে টিকিটে ভোটে জিতে তিনি কয়েক মাস পরে আবারও ফিরে এসেছিলেন ঘাসফুল শিবিরে।

 

Saborni Mitra | Published : Mar 14, 2024 9:18 AM IST / Updated: Mar 14 2024, 03:04 PM IST

জল্পনা শেষ, অবশেষে আবারও বিজেপিতে ফিরছেন ব্যারাকপুরের অর্জুন সিং। বৃহস্পতিবারই দিল্লিতে রওনা দিচ্ছেন। আর শুক্রবার দেশের জাতীয় রাজধানীতে আবারও নতুন করে পদ্ম শিবিরে নাম লেখাবেন। অর্জুন ঘনিষ্ট সূত্রের খবর শুক্রবারই পশ্চিমবঙ্গে ফিরে আসবেন। শুরু করে দেবেন লোকসভা নির্বাচনের প্রচারের কাজ। তবে অর্জুন সূত্রের খবর তাঁর সঙ্গে বিজেপিতে আরও একজন তৃণমূল নেতা যোগ দেবেন।

এর আগে ২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময়ও তৃণমূল কংগ্রেস অর্জুনকে টিকিট দেয়নি। সেই সময়ও তিনি দল বদল করে বিজেপি শিবিরে যোগ দিয়েছিলেন। কিন্তু বিজেপিরে টিকিটে ভোটে জিতে তিনি কয়েক মাস পরে আবারও ফিরে এসেছিলেন ঘাসফুল শিবিরে। কিন্তু এবারও তাঁকে টিকিট দেয়নি তৃণমূল। গত ১০ মার্চ ব্রিগেডের জনসভা থেকে তৃণমূল কংগ্রেস ৪২ প্রার্থীর নাম ঘোষণা করলেও তাঁর নাম ছিল না সেই তালিকায়। তারপর থেকেই তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন অর্জুন। দলবদলের জল্পনা উস্কেও দিয়েছেন একাধিকবার। আগেই নিজের দফতর থেকে মমতা ও অভিষেকের ছবি সরিয়ে দিয়েছিলেন। সেখানে লাগিয়েছিল মোদীর ছবি। তাতেই স্পষ্ট ছিল তিনি বিজেপিতেই যাচ্ছেন।

তবে এবার দিল্লি যাওয়ার আগে অর্জুন সিং কিন্তু জানিয়েছেন, তিনি একা নন, তাঁর সঙ্গে দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দেবেন আরও এক তৃণমূল নেতা। তবে সেই তৃণমূল নেতার নাম অবশ্য প্রকাশ করেননি অর্জুন। তবে অর্জুন জানিয়েছেন এবারও তিনি ব্যারাকপুর থেকে ভোটে লড়বেন। আর তিনি ভোটে জিতবেন বলেও ইঙ্গিত দিয়েছিলেন। অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ও অর্জুন ইস্যুতে মুখ খুলেছেন। তিনি বলেছেন, ও এখনও বিজেপির সাংসদই আছে। ও তো এখনও বিজেপি ছাড়েনি। সুতরাং এটা ওর স্বাধীনতা - ও কোন দল থেকে ভোটে দাঁড়াবে। তিনি আরও বলেন তাঁরা রাজনৈতিকভাবে লড়াই করবে।

Read more Articles on
Share this article
click me!