বাংলা বনধে সকাল থেকে উত্তেজনা কোচবিহারে, দুই বিজেপি বিধায়ককে আটক করল পুলিশ

এদিন সকালে কোচবিহারের উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহনের নতুন বাসস্ট্যান্ডের সামনে বিক্ষোভ অবস্থানে বসে বিজেপি কর্মী সমর্থকরা। বাসের সামনে বসে স্লোগান দেয়।

Sayanita Chakraborty | Published : Aug 28, 2024 3:58 AM IST

সকাল থেকে মিলছে অশান্তির খবর। কোচবিহারে বনধ পালন করতে গিয়ে আটক দুই বিজেপি বিধায়ক।

গতকাল ছিল নবান্ন অভিযান। আরজি কর কাণ্ডের ন্যায় বিচার পাওয়ার জন্য এবং মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে পথে নামেন হাজার হাজার মানুষ। সকাল থেকেই পুলিশ তৎপর ছিল এই অভিযানকে বানচাল করে দেওয়ার। সে চেষ্টাও তারা চালিয়েছে যথেষ্ট। নবান্ন অভিযানে ছাত্রদের ওপর পুলিশি অত্যাচারের অভিযোগ এনেই আজ বুধবার ১২ ঘন্টার বাংলা বনধ ডাকে বিজেপি। ভোর ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে বনধ। আর বনধের দিন সকাল থেকেই উত্তেজনা কোচবিহারে।

Latest Videos

এদিন সকালে কোচবিহারের উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহনের নতুন বাসস্ট্যান্ডের সামনে বিক্ষোভ অবস্থানে বসে বিজেপি কর্মী সমর্থকরা। বাসের সামনে বসে স্লোগান দেয়।

এরপরই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। আটক করে তুফানগঞ্জের বিধায়ক মালতী রাভা রায় ও কোচবিহার দক্ষিণ কেন্দ্রের বিধায়ক নিখিল রঞ্জন দে-কে।

এই প্রসঙ্গে আরেক বিজেপি বিধায়ক মিহির গোস্বামী হলেন, অত্যাচারী মমতা সরকারের বিরুদ্ধে সাধারণ মানুষ পথে নেমেছে তারপরও গদি ছাড়ছেন না। আমরা শান্তিপূর্ণভাবে আরজি কর কাণ্ডের প্রতিবাদ ও মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে প্রতিবাদ চালাচ্ছি।

আরজি কর হাসপাতালে নৃশংস ভাবে ধর্ষণ ও খুন করা হয় মহিলা চিকিৎসককে। এই ঘটনার প্রতিবাদে কাল ছিল নবান্ন অভিযান। পশ্চিমবঙ্গ ছাত্রসমাজ দ্বারা আয়োজিত হয়েছিল এটি। সেই নিয়ে কলকাতা ও হাওড়ায় ছিল ধুন্ধুমার কাণ্ড। তার জেরে আজ ১২ ঘন্টা বনধ ডাকল বিজেপি। সকাল থেকে সেই বনধের বিক্ষিপ্ত প্রভাব পড়েছে সর্বত্র। মিলছে বিভিন্ন খবর।

 

Share this article
click me!

Latest Videos

বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |