'জয় শ্রীরাম বলতেই অ্যাটাক করল এলাকায় আশ্রিত বাংলাদেশী আর রোহিঙ্গারা'! হনুমান মূর্তিতে চলল ভাঙচুর

বিজেপি নেতা অমিত ঠাকুর ভিডিও শেয়ার করে লিখেছেন,'নিমতা পাইকপাড়ার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিশ্বজিৎ মন্ডল, তার বাড়িতে ১৫০-২০০ জন রোহিঙ্গা ঢুকে তার বাড়ি ভাংচুর করে, তার জিনিসপত্র ভেঙ্গে ফেলে এবং বাড়ির মূর্তি ভেঙ্গে ফেলে।'

 

Parna Sengupta | Published : Aug 14, 2024 12:28 PM IST

উত্তর ২৪ পরগণা জেলার এক বিজেপি কর্মীর বাড়িতে হামলার অভিযোগ উঠল বাংলাদেশী উদ্বাস্তু ও রোহিঙ্গাদের বিরুদ্ধে। তার অপরাধ? যখন একজন মুসলিম ব্যক্তি তাকে "সালাম আলাইকুম" বলে অভিবাদন জানায়, তখন তিনি "জয় শ্রী রাম" বলে উত্তর দেন। তখনই জিহাদিদের মদদপুষ্ট রোহিঙ্গারা তাকে আক্রমণ করে বলে এলাকার মানুষ জানাচ্ছেন।

বিজেপি নেতা অমিত ঠাকুর আক্রান্ত বিজেপি কর্মী ও তার স্ত্রীর বক্তব্যের ভিডিও নিজের এক্স হ্যান্ডেলে শেয়ার করে লিখেছেন,'নিমতা পাইকপাড়ার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিশ্বজিৎ মন্ডল, তার বাড়িতে ১৫০-২০০ জন রোহিঙ্গা ঢুকে তার বাড়ি ভাংচুর করে, তার জিনিসপত্র ভেঙ্গে ফেলে এবং বাড়ির মূর্তি ভেঙ্গে ফেলে।'

Latest Videos

তিনি বলেন, আমরা স্বপ্নে বজরংবলিকে পেয়েছিলাম। সন্তান স্নেহ দিয়ে আমি বজরংবলীর সেবা করি। আগে তাকে খেতে দিয়ে তারপর নিজেরা খাই। আর আমাদের সেই পূজ্য দেবতার মূর্তির নাক তরবারি দিয়ে কেটে দিয়ে গেছে হামলাকারীরা।' এ কথা বলার সময় তিনি কেঁদে ফেলেন।

আক্রান্ত ব্যক্তি বলেন, 'আমি বিজেপির সঙ্গে দীর্ঘদিন ধরে যুক্ত। স্বয়ংসেবকও করি। এবারে আমি পুরসভা নির্বাচনে উত্তর দমদম ২৩ নম্বর ওয়ার্ডে দলের প্রার্থী হয়েছিলাম।' তিনি জানান, ঘটনার পর তিনি মৌখিকভাবে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন। পুলিশ তাকে লিখিত অভিযোগ জমা দেওয়ার জন্য পরামর্শ দিয়েছে এবং তিনি থানায় লিখিত অভিযোগ জানাবেন বলে তাকে ভিডিওতে বলতে শোনা যায়।

ব্যক্তির স্ত্রী বলেন,'আমি একজন হিন্দু গৃহবধূ হয়েও স্বামীকে বাঁচানোর জন্য হামলাকারীদের পায়ে পর্যন্ত ধরি। ওরা আমাকেও মারে এবং শরীরের বিভিন্ন জায়গায় স্পর্শ করে।' তার আরও অভিযোগ, 'বাংলাদেশে যেরকম ঘটনা ঘটলো একই ঘটনা ঘটলো আমি কাল আমাদের বাড়িতে। বাংলাদেশ আজ আমার বাড়িতে উঠে আসলো। ওরা আবার এটা বলেছে যে 'এটাই বাংলাদেশ'।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'নন্দীগ্রামে আবার দাঁড়াবেন নাকি পিসিমণি?' মমতাকে যে কোন আসনে হারানোর মাষ্টারপ্ল্যান Suvendu Adhikari
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu