লরিতে উঠে চুপিচুপি ভারতে প্রবেশের চেষ্টা, ত্রিপল সরাতেই বিএসএফ-এর হাতে ডাবলু শেখ

বিএসএফ-এর (BSF) হাতে গ্রেফতার বাংলাদেশি যুবক। কখনও সীমান্ত দিয়ে, আবার কখনও বা লুকিয়ে, কিংবা ভুয়ো আধার কার্ড তৈরি করে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করছে সে। 

Subhankar Das | Published : Aug 9, 2024 7:02 AM IST

বিএসএফ-এর (BSF) হাতে গ্রেফতার বাংলাদেশি যুবক। কখনও সীমান্ত দিয়ে, আবার কখনও বা লুকিয়ে, কিংবা ভুয়ো আধার কার্ড তৈরি করে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করছে সে। আর এবার ভারতীয় পণ্যবাহী লরিতে করে ভারতে আসার চেষ্টা করতেই বিএসএফ-এর হাতে ধরা পড়ল এক বাংলাদেশি (Bangladesh) যুবক। ধৃতের নাম ডাবলু শেখ। তাঁর বাড়ি বাংলাদেশের গাইবান্ধায়৷

বিএসএফ সূত্রে জানা যাচ্ছে, বৃহস্পতিবার সকালে হিলি সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের চেষ্টা করে ঐ বাংলাদেশি নাগরিক। একটি লরিতে করে বাংলাদেশ থেকে ফিরে আসছিল সে। কার্যত, চালকের নজর এড়িয়ে লরির হুডে ত্রিপল জড়িয়ে লুকিয়ে ছিল এই ব্যক্তি। এরপর বাংলাদেশ থেকে হিলি সীমান্ত দিয়ে ভারতে ঢোকার পর বিএসএফের চেকিংয়ে ধরা পড়ে যায় ঐ বাংলাদেশি যুবক।

Latest Videos

এদিকে এই বিষয়টি জানতে পেরেই বিএসএফের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঐ বাংলাদেশি নাগরিক এবং লরি চালককে আটক করে বিওপিতে নিয়ে যায়। ধৃত সেই বাংলাদেশি যুবকের জিজ্ঞাসাবাদ করছে। পাশাপাশি ওই লরির চালককেও জিজ্ঞাসাবাদ করছেন বিএসএফ আধিকারিকরা। কিন্তু শুক্রবার সকালে এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় হিলি সীমান্তে।

কিন্তু কেন এমন করলেন তিনি? এইসব বিষয়গুলি এখনও পরিষ্কার হচ্ছে না বিএসএফ-এর কাছে। তাছাড়া লরিতে উঠে পড়লেন, কিন্তু চালক কেন দেখতে পেলেন না, তা নিয়েও উঠছে প্রশ্ন। সবমিলিয়ে, একটি চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয় হিলি সীমান্তে।

বাংলাদেশের গাইবান্ধার বাসিন্দা ডাবলু শেখের পালিয়ে আসার কারণ খুঁজছে বিএসএফ। জানা গেছে, এর আগেও বেশকয়েকবার তিনি ভারতে প্রবেশের চেষ্টা করেছেন। লুকিয়ে, কিংবা ভুয়ো আধার কার্ড তৈরি করে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করছে ডাবলু। আর এবার ভারতীয় পণ্যবাহী লরিতে করে ভারতে আসার চেষ্টা করতেই বিএসএফ-এর হাতে ধরা পড়ল সে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |