মাটিতে পড়া বিরিয়ানি মেশানো হচ্ছে হাঁড়িতে? দাদা বৌদির বিরিয়ানির ভিডিওতে গা ঘিনঘিন করছে সবার! আপনিও দেখুন

দেখা যাচ্ছে মেঝেতে পড়ে আছে বিরিয়ানির ভাত, আলু, মাংস। আর সেগুলো এক কর্মী তুলছেন বড় একটি পাত্রে। আশেপাশে জুতো পায়ে ঘুরে বেড়াচ্ছে দোকানের কর্মীরা। নিঃসন্দেহে রীতিমতো গা ঘিনঘিন করা একটি দৃশ্য।

Parna Sengupta | Published : May 24, 2024 5:26 AM IST

তুলতুলে নরম মাংসের টুকরো, তার সাথে হালকা মশলা গায়ে থাকা গরম ধোঁয়া ওঠা আলুর পিস-সঙ্গে হলুদ -সাদা মশলা মাখা ভাত। বিরিয়ানি। নাম নয়, যেন স্বর্গ। অনেকের কাছেই কলকাতার বিরিয়ানি একটা আবেগের নাম। সেই আবেগ নিয়ে ছেলেখেলা হলে রক্তগরম হবেই। এই ভিডিও দেখেও সবার সেরকমই মনে হচ্ছে।

ব্যারাকপুরের দাদা বৌদির বিরিয়ানির নাম জানেন না, এরকম লোক রাজ্যে প্রায় নেই বললেই চলে। দোকানের বাইরের না গুনতে পারা মাথার সংখ্যা সেই প্রমাণই দেয়। বিরিয়ানি খেতে ও কিনতে ভিড় করা মানুষের লাইন এই দোকানের বাইরে কোথায় গিয়ে শেষ হয়, তা একটা ধাঁধা। সে যাই হোক। একটা ছোট্ট ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। ভিডিওতে দেখা যাচ্ছে রীতিমতো মাটি থেকে তোলা হচ্ছে বিরিয়ানি।

সহেলি মণ্ডল নামে একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে দাদা বউদির হোটেলের ভিডিওটি। যেখানে দেখা যাচ্ছে মেঝেতে পড়ে আছে বিরিয়ানির ভাত, আলু, মাংস। আর সেগুলো এক কর্মী তুলছেন বড় একটি পাত্রে। আশেপাশে জুতো পায়ে ঘুরে বেড়াচ্ছে দোকানের কর্মীরা। নিঃসন্দেহে রীতিমতো গা ঘিনঘিন করা একটি দৃশ্য।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মনে স্বাভাবিকভাবেই প্রশ্ন ঘুরছে, মাটিতে পড়ে থাকা এই বিরিয়ানি আবার হাঁড়িতে মেশানো হচ্ছে না তো! সেই প্রমাণ অবশ্য পাওয়া যায়নি। তবে যে ভিডিও তোলা হয়েছে, তাতেই ঘেন্না লাগতে শুরু করেছে নেটিজেনদের। একজন কমেন্টে লিখেছেন 'মাটি থেকে যেভাবে তুলছে, তাতে আমি সিওর এটা আবার লোককে খাওয়াবে'। দ্বিতীয় জন লিখেছেন, 'মা গো! কী নোংরা। আমার গা গোলাচ্ছে।' তৃতীয়জনের মন্তব্য, 'এমনভাবে এখানে লাইন দিয়ে মানুষ খায় যে, দেখে মনে হয় লঙ্গরখানায় ফ্রিতে খাবার দিচ্ছে'। চতুর্থজন লেখেন, 'মানুষের অবনতি এই ভাবেই শুরু হয়।'

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

আছে প্রমাণ, বড় পদক্ষেপ! রেখা, ববি, হিরণকে নিয়ে 'খেলা' ঘোরাবেন শুভেন্দু! দেখুন | Suvendu Adhikari
Madan Mitra | 'দেব আমাকে ক্ষমা করে দিস ভাই' কেন ক্ষমা চাইলেন মদন মিত্র?
কয়েক মিনিটেই সব সাফ! গোটা এলাকায় আতঙ্ক! কি ঘটেছিল দেখুন, শিউরে উঠবেন | Domjur, Howrah |
Rachana Banerjee | 'সোহম ঠিক কাজ করেনি' রেস্তোরাঁ মালিককে মারধরের ইস্যুতে সরব রচনা বন্দ্যোপাধ্যায়
Suvendu Adhikari | 'বিনীত গোয়েল প্রস্তুত থাকুন আপনাকে হুঁশিয়ারি দিচ্ছি' -শুভেন্দু অধিকারী