‘মামা-ভাগ্নির পরিচয়ে অয়নের সঙ্গে থাকতাম না’, জানালেন শ্বেতা, উত্তরপাড়ার ইমন গঙ্গোপাধ্যায়ের অ্যাকাউন্টেও ঢুকেছিল টাকা

অয়ন শীলের ব্যাঙ্ক অ্যাকাউন্টের টাকা কীভাবে তাঁর ছেলের বান্ধবী ইমন গঙ্গোপাধ্যায়ের অ্যাকাউন্টে ঢুকল, এটাই ভাবাচ্ছে তদন্তকারীদের।

Web Desk - ANB | Published : Mar 22, 2023 10:21 AM IST

নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত শান্তনু বন্দ্যোপাধ্যায়-’ঘনিষ্ঠ’ অয়ন শীলের ব্যাঙ্ক অ্যাকাউন্টের নজরদারিতে ধরা পড়েছে তাঁর ‘বান্ধবী’ শ্বেতা চক্রবর্তীর কথা। এই উঠতি ‘অভিনেত্রী’-কে নিজের প্রযোজনায় ‘কাবাড্ডি কাবাড্ডি’ সিনেমাতে অভিনয় করার সুযোগ দিয়েছিলেন অয়ন শীল। পারিশ্রমিকের বদলে তিনি শ্বেতাকে দিয়েছিলেন একটি বিলাসবহুল গাড়ি। তাঁর পেছনেই অয়ন মুঠো মুঠো টাকা খরচ করতেন বলে দাবি করেছেন বহু প্রখ্যাত অভিনেতা-অভিনেত্রীরাও। তবে, শুধু শ্বেতা নন। দুর্নীতির টাকা ঢুকেছিল উত্তরপাড়ার তরুণী ইমন গঙ্গোপাধ্যায়ের অ্যাকাউন্টেও।

ইডির তদন্ত জানা গেছে, এই ইমন গঙ্গোপাধ্যায় আদতে অয়ন শীলের ছেলে অভিজিৎ শীলের ‘বান্ধবী’। উত্তরপাড়ার অমরেন্দ্র সরণীর দাসরথি অ্যাপার্টমেন্টে তাঁর বাস। অয়নের একটি পেট্রোল পাম্প চালাতেন তাঁর ছেলে অভিজিৎ। সেই পেট্রোল পাম্পের নামে থাকা ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকেই ইমনের কাছে টাকা গিয়েছিল বলে জানতে পেরেছে ইডি। নিজের কালো টাকাগুলি বিভিন্ন উপায়ে সাদা করার জন্য অনেক ‘ঘনিষ্ঠ’দের অ্যাকাউন্ট ব্যবহার করেছিলেন অয়ন। সেই কারণেই ইমন গঙ্গোপাধ্যায়ের অ্যাকাউন্ট ব্যবহার করা হয়েছিল, নাকি, ইমন সরাসরিভাবে পশ্চিমবঙ্গের নিয়োগ দুর্নীতির সঙ্গে যুক্ত ছিলেন, তা খতিয়ে দেখছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। ইমনের নামে থাকা এই অ্যাকাউন্টটি ইমন নিজে চালাতেন, নাকি তাঁকে সামনে রেখে অয়ন নিজেই সেটি নিয়ন্ত্রণ করতেন, তা-ও খোঁজ নেওয়া হচ্ছে।

এরই মধ্যে, সাংবাদিকদের সামনে মুখ খুলেছেন স্বয়ং শ্বেতা চক্রবর্তী। তাঁর বিরুদ্ধে আনা অভিযোগগুলি একেবারেই সত্যি নয় বলে দাবি করেছেন তিনি। পাশাপাশি, তাঁর বেলঘরিয়ার ফ্ল্যাটে অয়নের সাথে প্রায়শই লিভ ইন করার বিষয়টিকে নস্যাৎ করেছেন শ্বেতা, এলাকার মানুষজন যে তাঁকে এবং অয়ন শীল-কে মামা-ভাগ্নি বলে জানতেন, সেই বিষয়টিও একেবারেই ‘সত্যি নয়’ বলে জানিয়েছেন এককালীন অভিনেত্রী। তবে, অয়ন তাঁকে গাড়ি দিয়েছিলেন, এর কারণ হিসেবে নৈহাটির মেয়ে শ্বেতা যে দাবিটি করেছেন যে, তিনি কোনও পারিশ্রমিক নেননি বলেই অয়ন তাঁকে গাড়ি ‘উপহার’ হিসেবে দিয়েছেন, সেই বিষয়ে একেবারেই অন্য কথা বলছে ইডি। গোয়েন্দাদের দাবি, প্রথম সিনেমাতেই মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছিলেন শ্বেতা।

আরও পড়ুন-
‘জয় শ্রীরাম’ ধ্বনি তুলে জামা ছিঁড়ে ফেললেন বিজেপি বিধায়ক, রামনবমীতে ডিজে বাজানোর দাবিতে উত্তাল ঝাড়খণ্ড বিধানসভা
আজ থেকেই শুরু হচ্ছে চৈত্র নবরাত্রি, সংসারে যদি আর্থিক কষ্ট হয়ে থাকে প্রবল, তাহলে পান পাতা দিয়ে প্রতিকার করুন ঘরে বসেই

আরও একটি আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম তৈরি করতে চলেছে ভারত, কাজ শুরু হবে উত্তরপ্রদেশের বারাণসীতে

Share this article
click me!