নিয়োগ দুর্নীতিকাণ্ডে ক্লিনচিট ED-র, দাবি করে বিভাস অধিকারী জানালেন তিনি খুন হয়ে যেতে পারেন

আবারও প্রকাশ্যে এলেন নিয়োগ দুর্নীতিকাণ্ডে নাম ওঠা বিভাস চন্দ্র অধিকারী। এবার তিনি বললেন খুন হয়ে যেতে পারেন।

 

Web Desk - ANB | Published : Mar 4, 2023 12:04 PM IST

আগেই রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার কথা ঘোষণা করেছিলেন। এবার খুন হয়ে যেতে পারেন বলোও আশঙ্কা করবেন নিয়োগ দুর্নীতিকাণ্ডে নাম ওঠা বিভাসচন্দ্র অধিকারী। যদিও তিনি নিজেকে নির্দোষ বলে দাবি করেন। তাঁর অভিযোগ তাঁকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। তিনি বলেন, আমার বিরুদ্ধে দুর্নীতি নেই বলেই ক্লিনচিট দিয়েছে ইডি। কিন্তু আমাদের সংঘের একটা গোষ্ঠী আমার বদনাম করতে মিথ্যা প্রচার করছে। তাদের হাতে আমি খুন হয়ে যেতে পারি। আমি আইনের দ্বারস্থ হব।

নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে শনিবার এমনই মন্তব্য করলেন বিভাস চন্দ্র অধিকারী। এদিন ছিল শ্রীশ্রীঠাকুর অনুকূল চন্দ্রের ১৩৫ তম শুভ আবির্ভাব মহা মহোৎসব। এই উপলক্ষ্যে বীরভূমের নলহাটি ২ নম্বর ব্লকের নব-হিমাইতপুর গ্রামে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। সর্বধর্ম এই শোভাযাত্রায় সহস্রাধিক মহিলা অংশগ্রহণ করেন। বেলার দিকে মন্দিরে শুরু হয় পুজো পাঠ এবং যজ্ঞ। দুদিনের অনুষ্ঠানে কীর্তন, বাউল গানের পাশাপাশি হয়েছে ধর্মীয় আলোচনা। মন্দিরের কর্ণধার বিভাস চন্দ্র অধিকারী বলেন, "প্রতিবছর আমরা ঠাকুরের আবির্ভাব তিথি পালন করে আসছে শ্রদ্ধার সঙ্গে। দুদিনের অনুষ্ঠানে সমস্ত ধর্ম নিয়ে আলোচনা হবে। এছাড়া বহিরাগত শিল্পী দ্বারা সঙ্গীত পরিবেশন করা হবে। দুদিন ধরে ঠাকুরের প্রসাদ বিতরণ করা হবে। লক্ষাধিক ভক্ত দুবেলা ঠাকুরের প্রসাদ পাবেন। শুধু বীরভূম নয়, রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ভক্তরা আশ্রমে চলে এসেছেন"।

Latest Videos

এদিকে শিক্ষক দুর্নীতি প্রসঙ্গে নাম জড়ানো বিভাস চন্দ্র অধিকারী বলেন, "ইডি আমার কলকাতার ফ্ল্যাট সিল করে দিয়েছিল। কিন্তু আমাকে জেরা করে এবং সব দিক দেখে ক্লিনচিট দিয়েছে। তারাই আমার ফ্ল্যাটের চাবি খুলে দিয়েছে"।

বিভাসবাবুর দাবি, তাঁদের সংঘের জেলা সম্পাদক অনিল চক্রবর্তী উদ্দেশ্যপ্রণোদিত ভাবে আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে। কারণ আমি চন্দ্রপুর থানার হরিপুর গ্রামে ঠাকুরের নামে মেডিক্যাল কলেজ করছি। অনিলবাবু ব্যর্থ হয়েই মিথ্যাচার করছে। আমি আইনের দ্বারস্থ হব। নিজেকে নির্দোষ বলে দাবি করে বিভাস চন্দ্র অধিকারী বলেন, "আমি ঠাকুরের ভজন করি। আমার নিজের বলতে কিছু নেই। যদি আমি দোষী প্রমাণিত হই তাহলে জেল খাটতে প্রস্তুত। মনে রাখবেন আমি ঠাকুরের ভজনা করি বলেই দুর্ঘটনার পরেই বেঁচে রয়েছি"। যদিও অনিল চক্রবর্তী বলেন, "আমি খুন করার জন্য জন্মায়নি। ওসব মিথ্যা কথা "।

যদিও আগে বিভাস অধিকারী বলেছিলেন, তিনি রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার কথা ঘোষণা করে ব্লক সভাপতি থেকে পদত্যাগ করেছিলেন আগেই। কিন্তু দল তাকে ছাড়তে নারাজ। এবার পাকাপাকিভাবে দল ছেড়ে ঠাকুরের আদর্শ প্রচারের জন্য সময় দেওয়ার কথা ঘোষণা করেছিলেন বিভাস চন্দ্র অধিকারী।

Share this article
click me!

Latest Videos

এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari
রাত জেগে চলল মশাল মিছিল! আরজি কর কাণ্ডের প্রতিবাদে ফের রাজপথে জনগণ | RG Kar Protest
'উনি রুট জ্যাম করে মানুষকে ক্ষেপিয়ে গেছেন' Suvendu-কে পেয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরালেন স্থানীয়রা
হাতে মশাল, গলায় তীব্র বিচারের হুঙ্কার! আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার রাজপথে মশাল মিছিল | RG Kar
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar