BJP News: দিলীপ ঘোষকে জড়িয়ে ধরলেন শুভেন্দু, ফুল-মিষ্টি দিয়ে বিধানসভায় জন্মদিন পালন বিজেপি নেতার

বৃহস্পতিবার, ১ অগাস্ট দিলীপ ঘোষের জন্মদিন। প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতির জন্মদিন। সেই দিনেই তিনি বিধানসভায় গিয়ে সরাসরি পৌঁছে গেলেন বিরোধী দলনেতা শুভেন্দু ধ্কিরারীর ঘরে।

 

Saborni Mitra | Published : Aug 1, 2024 11:14 AM IST

দীর্ঘদিন পরে প্রকাশ্য়ে দিলীপ ঘোষ। তাও আবার সরাসরি বিধানসভায়। আর তাঁকে স্বাগত জানালেন শুভেন্দু অধিকারী। লোকসভা নির্বাচনের শুরু থেকেই রাজ্যে বিজেপির শীর্ষ স্তরের দুই নেতার মধ্যে মুখ দেখাদেখি প্রায় বন্ধ হয়েছিল। দুজনেই একে অপরের বিরুদ্ধে একাধিকবার মুখ খুলেছিলেন। এদিন অবশ্য বিধানসভায় দুই নেতাকে বেশ ঘনিষ্ট অবস্থায় দেখা গিয়েছিল।

বৃহস্পতিবার, ১ অগাস্ট দিলীপ ঘোষের জন্মদিন। প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতির জন্মদিন। সেই দিনেই তিনি বিধানসভায় গিয়ে সরাসরি পৌঁছে গেলেন বিরোধী দলনেতা শুভেন্দু ধ্কিরারীর ঘরে। সেখানেই ফুটে উঠল ঐক্যের ছবি। দিলীপ ঘোষকে ঢুকতে দেখেই যেভাবে তাঁকে শুভেন্দু অধিকারী বরণ করে নিল তা অবশ্য আর বলার অপেক্ষা রাখে না। লাল গোলাপের তোড়া থেকে মুষ্টিমুখ- কোনও কিছুই বাদ ছিল না। এই অনুষ্ঠানে বিজেপি বিধায়করাও উপস্থিত ছিলেন।

Latest Videos

বিধানসভা সূত্রের খবর, বৃহস্পতিবার দিলীপ ঘোষ যখন বিধানসভা ভবনে আসেন, শুভেন্দু-সহ বিজেপি বিধায়করা অধিবেশন কক্ষে ছিলেন। খবর পেয়েই সকলে বিরোধী দলনেতার ঘরে চলে আসেন। শুভেন্দুর চেয়ারের পাশে অন্য একটি চেয়ারে দিলীপের বসার ব্যবস্থা করা হয়। সেখানেই জন্মদিনের লাল গোপাপ উপহার দেওয়া হয়। শুভেচ্ছা জানান অগ্নিমিত্রা পল আর মালতী রাভা রায়। দিলীপকে জন্মদিনে গেরুয়া উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। ব্যবস্থা করা হয় মুষ্টিমুখেরও। দিলীপকে মুষ্টি খাওয়ান শুভেন্দু অধিকারী। দিলীপও শুভেন্দুর মুখে মিষ্টি তুলে দেন।

রাজ্য বিজেপিতে দিলীপ ঘোষ আর শুভেন্দু অধিকারী বিরোধী গোষ্ঠীর সদস্য হিসেবেই পরিচিত। একাধিক বিষয়ে একাধিক বিষয় নিয়ে তাদের দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। তাদের মধ্যের সমস্যার সমাধান করতে একাধিকবার কেন্দ্রীয় নেতৃত্বকেই হস্তক্ষেপ করতে হয়েছে। দিলীপ স্পষ্ট করেই জানিয়েছেন, তাঁর শুভেন্দুর সঙ্গে কোনও দিনই বন্ধুত্বের সম্পর্ক ছিল না। বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের ভোটে হারের জন্যও দিলীপ ঘোষ নাম না করেই শুভেন্দু অধিকারীকে নিশানা করেন। তবে বিজেপি সূত্রের খবর দিলীপ ঘোষকে তাঁর নিজের কেন্দ্র খড়গপুর থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্তও শুভেন্দুর। যাইহোক এবার দুই বিজেপির নেতার সম্পর্কের মেঘ কাটতে চলেছে বলেও অনেকেই মনে করছেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |