Dhupguri By Election: হু হু করে এগোচ্ছে বিজেপি, ধূপগুড়িতে তৃণমূল প্রার্থী পিছিয়ে প্রায় ১ হাজারেরও বেশি ভোটে

ধূপগুড়ি উপ নির্বাচনে দুর্বার গতিতে এগিয়ে চলেছে বিজেপি প্রার্থীর ভোট কাউন্ট। দ্বিতীয় রাউন্ডের গণনার শেষেও তিনিই তৃণমূল প্রার্থীর তুলনায় এগিয়ে রয়েছেন এবং বেলা যত বাড়ছে, তত তাঁর প্রাপ্ত ভোটের সংখ্যাও বাড়ছে। 

Sahely Sen | Published : Sep 8, 2023 6:05 AM IST

ধূপগুড়ির উপ নির্বাচনে দ্বিতীয় রাউন্ডের গণনা শেষে প্রায় এক হাজারের বেশি ভোটে এগিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী তাপসী রায়। প্রথম রাউন্ডের গণনা শেষেও প্রায় দেড় হাজারের বেশি ভোটে তিনি এগিয়ে ছিলেন বলে দেখা গিয়েছিল। দ্বিতীয় রাউন্ডের গণনার শেষেও তিনিই তৃণমূল প্রার্থীর তুলনায় এগিয়ে রয়েছেন এবং বেলা যত বাড়ছে, তত তাঁর প্রাপ্ত ভোটের সংখ্যাও বাড়ছে। স্বভাবতই, এর ফলে গেরুয়া শিবিরের অন্দরে বাড়তি উচ্ছ্বাস লক্ষ্য করা যাচ্ছে।

উপ নির্বাচনের লড়াইয়ে এখনও পর্যন্ত অনেকখানি পিছিয়ে পড়েছেন বাম-কংগ্রেস জোট প্রার্থী ইশ্বরচন্দ্র রায়। তবে জয়ের বিষয়ে আশাবাদী তৃণমূল। শাসকদলের বক্তব্য, মোট ৯টি রাউন্ডের গণনা হবে। ফলে গণনা শেষে অন্য ফলও সামনে আসতে পারে।

জলপাইগুড়ির উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসে সকাল ৮ টা থেকে শুরু হয়েছে গণনা। জেলা প্রশাসনের দাবি, গণনাকে কেন্দ্র করে ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়ের ব্যবস্থা করা হয়েছে। শুরুতে পোস্টাল ব্যালটের গণনায় এগিয়ে ছিলেন তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র রায়। তবে কমিশন সূত্রের খবর, পোস্টাল ব্যালটে বিজেপি প্রার্থীর প্রাপ্ত ভোট ৪১৮টি। তৃণমূল প্রার্থী পেয়েছে ১৬০টি এবং বাম জোট প্রার্থীর প্রাপ্ত ভোট ১১৭টি।

ধূপগুড়ি উপনির্বাচনে দ্বিতীয় রাউন্ডের গণনা শেষেও এগিয়ে রয়েছে বিজেপি। শেষ পাওয়া আপডেট অনুযায়ী, বিজেপি প্রার্থী তাপসী রায়ের প্রাপ্ত ভোটসংখ্যা ১৮,১৬৫। অন্যদিকে, তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র পেয়েছেন ১৭,১৪৭টি ভোট। অর্থাৎ, বিজেপি এগিয়ে রয়েছে ১,০১৮ ভোটে।

 

Read more Articles on
Share this article
click me!