Viral Video: মন্দিরে শিবলিঙ্গের সামনে প্রস্রাব করছেন 'ধর্মনিরপেক্ষ' ব্যক্তি! বিজেপি নেতা তথাগত রায়ের ভিডিয়োয় চাঞ্চল্য

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন বিজেপি নেতা তথা হিন্দু নেতা তথাগত রায়। সেই ভিডিওর শিরোনামে তিনি লিখেছেন, 'আমি পশ্চিমবঙ্গের হিন্দুদের বলি বাংলাদেশে হিন্দু নির্যাতন সম্বন্ধে সোচ্চার হতে। কিন্তু এর মধ্যেই, মনে হচ্ছে, বড্ড দেরী হয়ে গেছে।

Sahely Sen | Published : Nov 6, 2023 3:33 AM IST

ধর্ম -'নিরপেক্ষ' হতে গিয়ে ধর্মবিশ্বাসে ভয়াবহ আঘাত! এমনই ঘটনার ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। হিন্দু ধর্মের মানুষের ঈশ্বর-বিশ্বাসকে চূড়ান্ত অবমাননা করলেন এক ‘ধর্ম- নিরপেক্ষ’ ব্যক্তি! 

-
সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন বিজেপি নেতা তথা হিন্দু নেতা তথাগত রায়। সেই ভিডিওর শিরোনামে তিনি লিখেছেন, 'আমি পশ্চিমবঙ্গের হিন্দুদের বলি বাংলাদেশে হিন্দু নির্যাতন সম্বন্ধে সোচ্চার হতে। কিন্তু এর মধ্যেই, মনে হচ্ছে, বড্ড দেরী হয়ে গেছে। এই পশ্চিমবঙ্গেই শিবলিঙ্গের উপর প্রস্রাবরত একজন ধর্মনিরপেক্ষ। সময় এসে গেছে !'

-
পোস্ট করা ভিডিওর ঘটনাটি পশ্চিমবঙ্গে ঘটেছে বলে দাবি করেছেন বিজেপি নেতা। যেখানে একজন ব্যক্তিকে গ্রামের অন্যান্য মানুষদের সামনেই একটি মন্দিরের ভেতর ঢুকে শিবলিঙ্গের সামনে প্রস্রাব করতে দেখা যাচ্ছে। তবে, বাংলার কোন জেলায় এই ঘটনাটি ঘটেছে, সে বিষয়ে কোনও বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। 

-
আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।
 

Share this article
click me!