ব্যারাকপুরে ভোটের আগে অসুস্থ মুকুল রায়ের বাড়িতে অধীর চৌধুরীর, কী কথা হল দুজনের

মুকুল রায় বেশ কিছুক্ষণ কংগ্রেস নেতা অধীর চৌধুরীর সঙ্গে কথা বলেন। অধীর মুকুর রায়ের স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবর নেন। দ্রুত আরোগ্য কামনা করেন।

 

Saborni Mitra | Published : May 16, 2024 6:03 PM IST / Updated: May 16 2024, 11:34 PM IST

আচমকাই বৃহস্পতিবার সন্ধ্যেবেলা মুকুল রায়কে দেখতে দেলেন কংগ্রেস নেতা অধীররঞ্জন চৌধুরী। শারীরিকভাবে অনুস্থ মুকুল রায়। বর্তমানে তিনি থাকেন তাঁর কাঁচরাপাড়ার বাড়িতে। এদিন সেখানেই যান অধীর। বেশ কিছুক্ষণ কথা হয় দুই রাজনৈতিক ব্যক্তিত্বের মধ্যে। অসুস্থ মুকুল রায়ের আরোগ্য কামনা করেন বহরমপুরের বিদায়ী সাংসদ অধীর চৌধুরী।

মুকুল রায় বেশ কিছুক্ষণ কংগ্রেস নেতা অধীর চৌধুরীর সঙ্গে কথা বলেন। অধীর মুকুর রায়ের স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবর নেন। দ্রুত আরোগ্য কামনা করেন। মুকুল রায়ের হাত ধরেই তাঁর সঙ্গে কথা বলেন। শারীরিক অবস্থার কথাও খুঁটিয়ে খুঁটিয়ে জানতে চান। এদিন উত্তর ২৪ পরগনার কাচরাপাড়ার কলেজ মোড়ে একটি অনুষ্ঠানে সিপিআই(এম) প্রার্থী দেবদূত ঘোষের সমর্থনে সভা করেন। জোট প্রার্থীর হয়ে প্রচার করেন অধীর। তারপর সেখান থেকেই তিনি সোজা চলে যান মুকুল রায়ের বাড়িতে। পঞ্চম দফায় ব্যারাকপুরে নির্বাচন। সেখানে বিজেপির অর্জুন সিংএর প্রতিপক্ষ তৃণমূল কংগ্রেসের পার্থ ভৌমিক। অন্যদিকে এই কেন্দ্রে লড়াই করছেন সিপিএমএর দেবদূত ঘোষ ঠাকুর। ব্যারাকপুরে নির্বাচনে আগে মুকুল রায়ের বাড়িতে অধীরের এই সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

Latest Videos

যদিও মুকুল রায়ের বাড়িতে বেরিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হন অধীর চৌধুরী। তিনি গোটা বিষয়টাকে সৌজন্য সাক্ষাৎ হিসেবেই বর্ণনা করেছেন। এছাড়া তিনি আর কোনও কথাই বলেননি। অধীর ও মুকুলের রাজনৈতিক জীবন শুরু হয়েছিল কংগ্রেস থেকে। দীর্ঘ দিনের যোগাযোগ। অধীর পাঁচ বারের কংগ্রেস সাংসদ। মুকুল রায়ও রাজ্যসভার সাংসদ ছিলেন। কংগ্রেস দিয়ে মুকুল রাজনৈতিক জীবন শুরু করলেও পরবর্তীকালে তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দেন। তারপর থেকেই তাঁর প্রতিপক্ষ। যদিও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন। তারপর বিধায়কও হন। কিন্তু মমতার পাশে বসে সাংবাদিক সম্মেলনও করেন। তবে বর্তমানে মুকুল তৃণমূল না বিজেপিতে তা নিয়ে রয়েছে ধ্বন্দ্ব।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'জাস্টিস ফর আরজি কর' ৫ দফা দাবিতে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | Doctors Protest | RG Kar Protest |
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar