অসুস্থ সূর্যকান্ত মিশ্র, বুকে ব্যাথা নিয়ে সরকারি হাসপাতালে ভর্তি প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী

আচমকাই বুকে ব্যাথা অনুভব করেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র। তাই তড়িঘড়ি তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়।

 

Saborni Mitra | Published : Aug 16, 2023 12:19 PM IST / Updated: Aug 16 2023, 05:54 PM IST

বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি সিপিআই(এম)এর প্রাক্তন রাজ্য সম্পাদক তথা রাজ্যের প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী সূর্যকান্ত মিশ্র। তাঁকে সরকারি হসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রের খবর আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। কিন্তু তাঁকে চেকআপ-এর জন্য আপাতত হাসপাতালে রাখা হবে। এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে ২০২১ সালে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সূর্যকান্ত মিশ্র। সেই সময় তাঁকে হোম আইসোলেশনে রাখা হয়েছিল। কিন্তু হাসপাতালে ভর্তির মত পরিস্থিতি তৈরি হয়নি। হবে এদিন আচমকাই বুকে ব্যাথা অনুভব করেন সিপিএম নেতা। তাই তড়িঘড়ি তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। সিপিএম নেতা রবীন দেব জানিয়েছিলেন, জ্বর হয়েছিল। রাতে বুকে ব্যাথা অনুভব করেন। বুধবারদিন সকালেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের চিকিৎসকরা চেকআপ, ও পর্যবেক্ষণের জন্য তাঁকে ভর্তি করে রেখেছেন। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। সূর্যকান্ত মিশ্রকে কার্ডিওলজি ডিপার্টমেন্টে ভর্তি করা হবে। ২৪ ঘণ্টা পর্যবেক্ষণ করা হয়। কিছু পরীক্ষা করারও নির্দেশ দিয়েছে চিকিৎসকরা।

সূর্যকান্ত মিশ্র দীর্ঘদিন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব সামলেছেন। আদতে তিনি চিকিৎসক। রাজ্যে পালাবদলের পর তিনি বিরোধী দলনেতা ও সিপিআই(এম) রাজ্য সম্পাদকের পদও সামলেছেন। ২০১৮ সালের নির্বাচনে তিনি পরাজিত হয়েছিল।

কিছুদিন আগেই গুরুতর অসুস্থ হয়ে উডল্যান্ড হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সিপিআই(এম) নেতা বুদ্ধদেব ভট্টাচার্য। কিছুদিন আগে কিছুটা সুস্থ হওয়ায় তাঁকে বাড়ি পাঠান হয়েছে। সেখান থেকেই চিকিৎসা চলছে তাঁর। বুদ্ধদেব ভট্টাচার্য যখন হাসপাতালে ভর্তি হয়েছিলেন সেই সময় তাঁকে হাসপাতালে দেখতে ও চিকিৎসকদের কথা বলেছিলেন সূর্যকান্ত মিশ্র। সেই সময় বুদ্ধবাবুর সঙ্গেও তিনি বেশ কিছুক্ষণ কথা বলেছিলেন। হাসপাতাল যে মেডিক্যাল বোর্ড তৈরি করেছিল তাদের সঙ্গেও কথা বলেছিলেন সূর্য মিশ্র। তার কিছুদিনের মধ্যে নিজে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন তিনি।

 

 

Share this article
click me!