ডায়মন্ডহারবারের মানুষের জন্য দুর্গাপুজোর উপহার অভিষেকের, বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন কর্মীরাই

বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোকে (Durga Puja 2024) কেন্দ্র করে নিজের সংসদীয় এলাকার মানুষদের জন্য অভিনব উদ্যোগ নিলেন ডায়মন্ডহারবারের (Diamond Harbour) তৃণমূল (TMC) সাংসদ তথা দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

Subhankar Das | Published : Sep 25, 2024 6:23 AM IST / Updated: Sep 25 2024, 11:54 AM IST

বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোকে (Durga Puja 2024) কেন্দ্র করে নিজের সংসদীয় এলাকার মানুষদের জন্য অভিনব উদ্যোগ নিলেন ডায়মন্ডহারবারের (Diamond Harbour) তৃণমূল (TMC) সাংসদ তথা দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

আর মাত্র কয়েকদিন বাকি। তারপরেই ঢাকে পড়বে কাঠি। আর এই সময় নতুন পোশাক বা উপহার পেতে কার না ভালো লাগে। তাই নিজের সংসদীয় এলাকার বাসিন্দাদের জন্য পুজোর উপহার পাঠাচ্ছেন ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। কার্যত, দুয়ারে দুয়ারে উপহার নিয়ে পৌঁছে যাচ্ছেন তাঁর দলের প্রতিনিধিরা।

Latest Videos

উল্লেখ্য, গত বছরও নিজের সংসদীয় এলাকার বাসিন্দাদের জন্য পুজোর উপহারের বন্দোবস্ত করেছিলেন অভিষেক। মোট সাতটি বিধানসভা এলাকায় অনুষ্ঠান করে সাংসদ তাদের হাতে উপহার তুলে দিয়েছিলেন। কিন্তু এবার ডায়মন্ডহারবারের সাধারণ মানুষের জন্য পুজোর উপহার বাড়িতে বাড়িতে পাঠিয়ে দিচ্ছেন তিনি।

সাতটি বিধানসভা কেন্দ্রের প্রত্যেক বাড়িতে সাধারণ মানুষের জন্য সাংসদের পাঠানো উৎসবের উপহার পৌঁছে দিচ্ছেন তৃণমূল কর্মীরা। দেবীপক্ষ সূচনার আগেই সাংসদের পাঠানো নতুন পোশাক পৌঁছে গিয়েছে বিধানসভা এলাকার বাড়িতে বাড়িতে।

তৃণমূল কর্মীরা বাড়ি-বাড়ি গিয়ে মানুষজনের হাতে সেই উৎসবের উপহার পৌঁছে দিতে শুরুও করে দিয়েছেন। রবিবার, মেটিয়াবুরুজের বিভিন্ন এলাকায় সাংসদের পাঠানো সেই উপহার সাধারণ মানুষের হাতে তুলে দেন এলাকার তৃণমূল কর্মীরা।

উৎসবের আগে সাংসদের পাঠানো উপহার হাতে পেয়ে রীতিমতো আপ্লুত এলাকার মানুষজন। সাংসদের আশা, আগামী ২ অক্টোবর মহালয়ার আগেই সকলের কাছে নতুন পোশাক পৌঁছে যাবে।

বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোতে (Durga Puja 2024) যেন মানুষের আরও কাছে পৌঁছে যেতে চাইছে তৃণমূল। তাই নিজের সংসদীয় এলাকার মানুষদের জন্য অভিনব উদ্যোগ নিয়েছেন ডায়মন্ডহারবারের (Diamond Harbour) তৃণমূল (TMC) সাংসদ তথা দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

পুকুর ভরাট করে ফ্লাট নির্মাণ! তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন বিজেপি নেতা | Chandannagar News
Rashifal | রাশিফল ২৫ সেপ্টেম্বর : আজ আপনার ভাগ্যে কি লেখা আছে? দেখে নিন আজকের রাশিফল
'সারপ্রাইজ পার্টি!' শিলিগুড়ির গেস্ট হাউসে কি হল! ভয়াবহ অভিজ্ঞতা,নাকি অন্য রহস্য! | Siliguri News
'মমতার পাঠশালার ভালো ছাত্র...' ঝাড়খণ্ডে মঞ্চ কাঁপালেন শুভেন্দু | Suvendu Adhikari | Jharkhand
‘ঝাড়ু মেরে তৃণমূলকে এই রাজ্য থেকে তাড়িয়ে দিতে হবে’ মমতাকে একহাত নিলেন সুকান্ত | RG Kar Protest