Suicide Case: মোবাইল গেম খেলার জন্য বকা দিয়েছিল বাবা! অভিমানে আত্মঘাতী ছাত্রী

রাজ্যের (West Bengal) বুকে ফের একবার আত্মহত্যার (Suicide) ঘটনা ঘটল। মোবাইলে বিটিএস গেমের আসক্তির জেরে এক ছাত্রীর অভিভাবকরা বকাবকি করেছিলেন। সেই অভিমানেই আত্মঘাতী হল ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী।

Subhankar Das | Published : Jul 23, 2024 9:53 AM IST

রাজ্যের (West Bengal) বুকে ফের একবার আত্মহত্যার (Suicide) ঘটনা ঘটল। মোবাইলে বিটিএস গেমের আসক্তির জেরে এক ছাত্রীর অভিভাবকরা বকাবকি করেছিলেন। সেই অভিমানেই আত্মঘাতী হল ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী।

সোমবার, বিকেলে উলুবেড়িয়ায় এই ঘটনাটি ঘটেছে। এরপরই মৃত ছাত্রীর মা এবং বাবা রীতিমতো অসুস্থ হয়ে পড়েন। আপাতত তারা দুজনই হাসপাতালে ভর্তি। খবর পেয়েই দ্রুত এই ঘটনার তদন্ত শুরু করেছে উলুবেড়িয়া থানার পুলিশ (Police)।

Latest Videos

উলুবেড়িয়ার (Uluberia) বীণাপাণি গার্লস হাইস্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল সে। পরিবার সূত্রে জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই মোবাইল ফোনে বিটিএস (BTS) গেমের প্রতি আসক্ত হয়ে পড়ে সে। সেই ছাত্রীর বাবা এবং মা দুজনেই হাইস্কুলের শিক্ষক।

ফলে, স্কুলের সময়টুকু ছাড়া বেশিরভাগ সময়ই সে বাড়িতে একাই থাকত। আর পড়াশোনার ফাঁকে সবসময়ই মোবাইল ফোনে বিটিএস গেম খেলত।

এমনকি, সেই আসক্তি এমন জায়গায় গিয়ে পৌঁছয় যে, গত মাসে সেই ছাত্রীটি এক বন্ধুর সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়ে যায় বলেও জানা যাচ্ছে। পরে বেলঘরিয়া (Belgharia) থানার পুলিশ ঐ দুজনকে উদ্ধার করে বাবা-মায়ের হাতে তুলে দেয়। তারপর থেকে তাঁর আসক্তি কাটাতে ওই ছাত্রীর চিকিৎসা চলছিল।

সোমবার, বন্ধুর সঙ্গে এই গেম খেলা নিয়েই গোলমাল শুরু হয় ঐ ছাত্রীর। স্কুলছুটির পর সে বাড়ি ফিরে এলে, বাবা তাঁকে বকাবকি করেন। আর তারপরই মনমরা হয়ে পড়ে সে। সেই বকা খেয়েই এমন অঘটন ঘটিয়ে ফেলেন ঐ ছাত্রী, বলে দাবি পরিবারের।

জানা যাচ্ছে, ঐ ছাত্রী ঘরের দরজা বন্ধ করে গলায় কাপড় জড়িয়ে আত্মঘাতী (Suicide) হয়। সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। আর এই ঘটনার পরেই তাঁর বাবা এবং মা দুজনই অসুস্থ হয়ে পড়েন।

বাবাকে তারপর উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে, ছাত্রীর এই আকস্মিক মৃত্যুতে তাঁর পরিবারের পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে এলাকাতেও।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'হুমায়ুন কোন ব্র্যান্ডের নেশা করে সেটা দেখতে হবে' ডাক্তারদের হুমকির পাল্টা দিলেন Sukanta Majumdar
ভাঙড়ে তৃণমূলের শত্রু তৃণমূল! আসল 'গদ্দার' আরাবুল, ঝাঁঝিয়ে উঠলেন সায়নী ঘোষ | Saayoni Ghosh | Bhangar
Shantipur-এ BSF-এর রক্তদান উৎসব! নারী অগ্রগতির বিশেষ বার্তা ডিআইজি-র! | Canning News Today
'মহামিছিল করবে, ওদেরকে ঘিরে ওখানেই রেখে দেবো' ফের ডাক্তারদের হুঙ্কার হুমায়ুনের | Humayun Kabir News
Daily Horoscope Live: ২৯ সেপ্টেম্বর রবিবার এই রাশির শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে, দেখুন জ্যোতিষ কথা