নারী সুরক্ষায় রাজপথে দুচাকায় টহলে মহিলা পুলিশ, মধ্যমগ্রামে দেখা মিলল অভিনব ছবি

মধ্যমগ্রামে এদিন ছিল পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার,এসডিপিও নিজেদের গাড়ি ছেড়ে দুচাকায় টহলে বের হন মহিলাদের অভিযোগ শুনতে, সঙ্গে ছিলো মহিলার উইনার্স টিম-সহ মধ্যমগ্রাম থানার পুলিশ ।

 

deblina dey | Published : Aug 21, 2024 5:01 AM IST

নারী সুরক্ষায় এদিন মধ্যমগ্রামের পথে নামল মহিলা পুলিশের এক দল। যেন এক অভিনব ছবি ফুটে উঠল মধ্যমগ্রামের বুকে। রাজ্যে যেখানে পুলিশের প্রতি মানুষের ক্ষোভ বাড়ছে। সেখানে মধ্যমগ্রামের মহিলা পুলিশের এক দল গাড়ি ছেড়ে নিজেদের দুই চাকার যানে মহিলাদের সুরক্ষা দিতে দেখা গেল। মধ্যমগ্রামে এদিন ছিল পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার,এসডিপিও নিজেদের গাড়ি ছেড়ে দুচাকায় টহলে বের হন মহিলাদের অভিযোগ শুনতে, সঙ্গে ছিলো মহিলার উইনার্স টিম-সহ মধ্যমগ্রাম থানার পুলিশ ।

এদিন পথে ছিলেন বারাসাত ডিস্ট্রিক্ট পুলিশের মহিলা পুলিশ সুপার প্রতীক্ষা ঝারখাড়িয়া। সঙ্গে জেলা পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকেরাও এদিন সন্ধ্যা থেকে টহল দিলেন মধ্যমগ্রামের এ প্রান্ত থেকে সে প্রান্ত। পুলিশ সুপার ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার স্পর্শ নীলাঙ্গী-সহ ছিল মহিলাদের সুরক্ষায় ব্যবহার করা উইনারস টিম-এর মহিলা আধিকারিককেরাও। এদিন সন্ধ্যে থেকেই মধ্যমগ্রামের রাস্তায় নেমেছিল জেলা পুলিশের বিশেষ বাহিনী।

Latest Videos

রাজ্যে চলা বর্তমান পরিস্থিতি পাশাপাশি নারী সুরক্ষা নিয়ে যখন সোচ্চার চারিদিকের মহিলারা। সেই জায়গায় দাড়িয়ে, রাস্তায় বেরিয়ে পুলিশ সুপার ভরসা যোগানোর চেষ্টা করলেন, এই অভিনব উদ্যোগের মধ্য দিয়ে। বারাসত পুলিশ জেলার প্রধান দুই আধিকারিক যখন মহিলা তখন বিভিন্ন যায়গা থেকে আসা মহিলাদের অভিযোগে শুনতে বেড়িয়ে পরেন দুচাকা নিয়েই। জেলা পুলিশের পুলিশ সুপারকে রাস্তায় এভাবে কাছে পেয়ে মধ্যমগ্রামের মহিলারা নানান প্রশ্ন-সহ এলাকায় চলা পরিস্থিতি সম্বন্ধে জানালেন পুলিশ প্রশাসনের এই কর্তাকে। মহিলা পুলিশ সুপার হয়েও এদিন উর্দি পড়ে মাথায় হেলমেট দিয়ে মধ্যমগ্রামের রাজপথ থেকে অলিতে গলিতে ঘুরলেন প্রতীক্ষা ঝারখারিয়া-সহ জেলা পুলিশের দল।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today